BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দার্জিলিংয়ের সাংসদকে হেনস্তা, কালো পতাকা দেখিয়ে ‘গো ব্যাক’ স্লোগান

Published by: Tiyasha Sarkar |    Posted: October 22, 2019 4:22 pm|    Updated: October 22, 2019 4:58 pm

BJP MP Raju Singh Bista faces protest near Kalimpong

শুভদীপ রায়নন্দী, শিলিগুড়ি: ফের হেনস্তার শিকার দার্জিলিংয়ের বিজেপি সাংসদ। আবারও আক্রমণের ঘটনায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের কাঠগড়ায় তুললেন সাংসদ। অভিযোগ, মঙ্গলবার সকালে কালিম্পংয়ে যাওয়ার পথে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁকে হেনস্থা করে। ঘটনার তীব্র প্রতিবাদ করেছেন সাংসদ। এমনকী রাজ্য পুলিশের উপর গোটা ঘটনার দায় চাপিয়েছেন তিনি। এই ঘটনা প্রকাশ্যে আসতেই শিলিগুড়িতে বিক্ষোভের ডাক দিয়েছে জেলা বিজেপি নেতৃত্ব।

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে একটি অনুষ্ঠানে যোগ দিতে কালিম্পংয়ে যাচ্ছিলেন বিজেপি সাংসদ রাজু সিং বিস্তা। অভিযোগ, সেই সময় মন্দির খোলা এলাকায় প্রায় ৮০ থেকে ১০০ জন তৃণমূল আশ্রিত দুষ্কৃতী মদ্যপ অবস্থায় তাঁর গাড়ি ঘিরে ফেলে। কালো পতাকা দেখিয়ে তাঁকে গো ব্যাক স্লোগানও দিতে শুরু করে তারা। আচমকাই ধারালো অস্ত্র নিয়ে দুষ্কৃতীরা সাংসদ ও তাঁর সঙ্গীদের আক্রমণ করে বলেও অভিযোগ। আক্রমণের ঘটনায় আহত হন বেশ কয়েকজন বিজেপি ও জেজিএম কর্মীও। সাংসদকে বাঁচাতে গিয়ে গুরুতরভাবে জখম হয়েছেন তাঁর দেহরক্ষীও। এদিনের ঘটনায় রাজ্য পুলিশকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন বিজেপি নেতা।

তাঁর অভিযোগ, গোটা ঘটনার দায় রাজ্য পুলিশের। কারণ, সোমবার রাতেই পুলিশের উচ্চপদস্থ কর্তাদের তিনি মঙ্গলবারের সফরসূচির বিষয়ে জানিয়েছিলেন। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে বাড়তি নিরাপত্তাও চেয়েছিলেন তিনি। সাংসদ জানান, পুলিশের তরফে আশ্বাসও মিলেছিল। কিন্তু তা সত্ত্বেও এহেন ঘটনায় তিনি প্রশ্ন তুলেছেন পুলিশের ভূমিকা নিয়ে। পুলিশের পাশাপাশি ঘটনার পরই রাজ্য সরকারের প্রতিও একরাশ ক্ষোভ প্রকাশ করেন সাংসদ।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন:দেড় মাস আগেই দেবাঞ্জনকে খুনের ছক কষে প্রিন্স, প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে