BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘কথা বলার সুযোগ ছিল না’, বিজেপির WhatsApp গ্রুপ ছাড়া নিয়ে মুখ খুললেন কালিয়াগঞ্জের বিধায়ক

Published by: Tiyasha Sarkar |    Posted: June 15, 2021 10:59 am|    Updated: June 15, 2021 10:59 am

BJP MP Soumen Roy speak over whatsapp group left | Sangbad Pratidin

শংকরকুমার রায়, রায়গঞ্জ: মুকুল রায় শিবির বদলের পর বিজেপির (BJP) বহু নেতাই দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন। ইঙ্গিতে বুঝিয়েছেন গেরুয়াশিবিরের সঙ্গে তাঁদের সম্পর্ক শেষের পথে। এই টানাপোড়েনের মাঝেই বিজেপির দুটি গ্রুপ ছেড়েছেন কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়। স্বাভাবিকভাবেই তা নিয়ে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। অনেকেই প্রশ্ন, এবার কি দল ছাড়তে চলেছেন সৌমেনও? যদিও উদ্দেশ্যপ্রণোদিতভাবে  তাঁর বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে বলেই দাবি কালিয়াগঞ্জের বিধায়কের।

 এবিষয়ে সৌমেনবাবু বলেন, “আমি বিজেপির আট থেকে ৯ টি গ্রুপে রয়েছি। সব গ্রুপে কথা বলার মতো স্পেস থাকে না। সেই কারণেই দুটো গ্রুপ থেকে বেরিয়ে গিয়েছি। তাতে তো সমস্যার কিছু নেই। বাকি সব গ্রুপেই রয়েছি। আর বিজেপির সঙ্গে আমি ছিলাম। আজীবন থাকব। বিজেপি ত্যাগের কোনও প্রশ্নই নেই।” এর পাশাপাশি তিনি আরও বলেন, “ভোটের আগে থেকেই আমার বিরুদ্ধে নানা রকম অপপ্রচার করা হচ্ছে। কুৎসা করা হয়েছে। যাঁরা আমার বিরুদ্ধে এসব করছে তাঁদের লজ্জা করা দরকার। আমার বিশ্বাস একদিন সত্য সামনে আসবে।”

[আরও পড়ুন: বিধিনিষেধের সুফল! গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত সাড়ে তিন হাজার]

উল্লেখ্য, ভোটের আগেই সোমেন রায়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছিলেন তাঁর স্ত্রী। ফেসবুক লাইভে তিনি বলেন, “চাকরি সূত্রে আমি বাইরে থাকায় কয়েকবছরে সহকর্মী থেকে শুরু করে বহু মহিলার সঙ্গে সম্পর্ক তৈরি করে সৌমেন। প্রতিবাদ করলে বলত, আমি রাজনৈতিক পরিবারের, আমি জানি কীভাবে খুন করে শাস্তি এড়াতে হয়।” তিনি আরও অভিযোগ করেছিলেন, চাকরি দেওয়ার নামে টাকা তুলতেন সৌমেন। প্রতিবাদ করায় অত্যাচার বাড়ে। পরবর্তীতে চাকরি না পেয়ে সকলে চাপ সৃষ্টি করতেই তুফানগঞ্জ ছেড়ে ফালাকাটায় থাকতে শুরু করেন সোমেন। সেই সময় ফালাকাটায় বন্ধুর মামির সঙ্গে সম্পর্ক তৈরি হয় তাঁর। পরবর্তীতে বিয়েও করেন তাঁরা। যা নিয়ে তীব্র বিতর্ক তৈরি হয়েছিল। 

[আরও পড়ুন: রাজ্যের সম্মতি নেই, রেল বোর্ডের অনুমতি পেয়েও চালানো যাবে না ২১ জোড়া এক্সপ্রেস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে