BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

কেন কুকথা বলেন? কারণ ব্যাখ্যা করলেন খোদ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

Published by: Sayani Sen |    Posted: December 5, 2020 7:38 pm|    Updated: December 5, 2020 10:43 pm

An Images

রঞ্জন মহাপাত্র, কাঁথি: পাখির চোখ বিধানসভা নির্বাচন। তার আগে থেকেই বাড়ছে রাজনৈতিক উত্তাপ। তবে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মুখ খোলা মানেই যেন আগুন ঝরছে। বারবার তাঁর বিরুদ্ধে উঠেছে কুকথা বলার অভিযোগ। তার পরিপ্রেক্ষিতে এবার মুখ খুললেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। কেন কুকথা বলেন তিনি। দিলেন তার ব্যাখ্যাও।

পূর্ব মেদিনীপুরের রামনগরের সভা থেকে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “কুকথা আমি কার কাছ থেকে শিখেছি? আমি ধেড়ে খোকাদের থেকেই শিখেছি। ওরা মিথ্যে কথা বললেই জবাব দেব। চৌরাস্তায় আসুক ওরা। আমি সকলের কাপড় খুলে দেব।” উল্লেখ্য, মমতা বন্দ্যোপাধ্যায় কিংবা অন্য কোনও নেতামন্ত্রী প্রত্যেককেই চাঁচাছোলাভাবে আক্রমণ শানান বিজেপি রাজ্য সভাপতি তথা সাংসদ। শনিবার শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কেও (Kalyan Banerjee) তোপ দাগেন তিনি। তাঁর মানসিক স্থিতি নিয়ে প্রশ্ন তোলেন দিলীপ ঘোষ। এছাড়াও এদিন গরুপাচার এবং কয়লা কাণ্ড নিয়েও রাজ্য সরকারকে তোপ দাগেন বিজেপি নেতা।

[আরও পড়ুন: মালদহ জেলা তৃণমূল সভানেত্রীর পদ থেকে ইস্তফা দিচ্ছেন? মুখ খুললেন মৌসম বেনজির নূর]

বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই যেন তৃণমূলের (TMC) অন্দরে চড়ছে অসন্তোষের সুর। আর তাতে ঘাসফুল শিবিরের অন্দরে বাড়ছে অস্বস্তি। আর শাসকদলের অন্দরমহলে অশান্তি মানেই বিরোধীদের খুশির মেজাজে। দলবদলের জল্পনা এবং নেতামন্ত্রীদের গলার বিদ্রোহের সুরই বর্তমানে অক্সিজেন জোগাচ্ছে গেরুয়া শিবির। বারবারই বিজেপি নেতারা দাবি করছেন, ডিসেম্বরের মধ্যেই সকলে দলবদল করবেন। সেই একই কথা ফের শোনা গেল দিলীপ ঘোষের গলাতেও। বেসুরো রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) বার্তাকে হাতিয়ার করে চলতি মাসেই তৃণমূল থেকে বেশিরভাগ নেতামন্ত্রী বিজেপিতে যোগ দেবে বলেই দাবি তাঁর। যদিও পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম আগেই রাজীবের মন্তব্য নিয়ে পালটা প্রতিক্রিয়া দিয়েছেন। রাজীব ভাল কাজ করছেন বলে সার্টিফিকেটও দিয়েছেন তিনি।

দেখুন ভিডিও:


এদিকে, বৃহস্পতিবার বিজেপি বেঙ্গল টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে মিথ্যেবাদী বলে তোপ দেগেছিলেন দিলীপ ঘোষ। তাঁকে পালটা জবাব দিলেন অভিনেতা সোহম চক্রবর্তী। ওই ভিডিওটি রিটুইট করে পিএম কেয়ারস ফান্ডকে তহবিলের পরিবর্তে স্ক্যাম বলে কটাক্ষ তাঁর।

[আরও পড়ুন: ‘জানুয়ারি থেকেই বাংলাদেশি শরণার্থীদের দেওয়া হবে নাগরিকত্ব’, ভোটের মুখে ঘোষণা কৈলাসের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement