BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

WB Civic Polls: ‘পুরভোটে জিতবে বিজেপিই’, অনুব্রতর পাশে দাঁড়িয়ে বেফাঁস মন্তব্য মুকুল রায়ের

Published by: Sayani Sen |    Posted: December 24, 2021 9:35 pm|    Updated: December 24, 2021 9:35 pm

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: মুকুল রায়ের (Mukul Roy) অসংলগ্ন মন্তব্যে তীব্র প্রতিক্রিয়া দিল তৃণমূল কংগ্রেস। স্পষ্ট জানিয়ে দেওয়া হল যে, সাম্প্রতিক সময়ে তাঁর কিছু মন্তব্য থেকে বোঝা যাচ্ছে মানসিক ভারসাম্য হারিয়েছেন। ফলে কোনও বক্তব্যই দলের নয়। দলের কোনও পদাধিকারীও তিনি নন। তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় শুক্রবার একথা জানিয়েছেন।

এদিন বোলপুরে বিকল্প পৌষমেলায় এসে পুরভোট নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মুকুলবাবু স্পষ্টতই অসংলগ্ন মন্তব্য করেন। শারীরিক অসুস্থতা হোক বা অন্য কোনও কারণে তিনি যা বলেছেন, তার সঙ্গে বাস্তবের কোনও সম্পর্ক নেই। তিনি এদিন বলেন, “পৌর নির্বাচনে সারা পশ্চিমবঙ্গে ভারতীয় জনতা পার্টি বিপুলভাবে জয়ী হবে।” তাঁকে তখন মনে করিয়ে দেওয়া হয়, বিজেপি নয় তৃণমূল হবে। কিন্তু সহাস্যে নিজের বক্তব্যেই অনড় থাকতে দেখা যায় মুকুল রায়কে।

[আরও পড়ুন: দিঘায় বেড়াতে গিয়ে কাঁকড়া খেয়ে মৃত্যু বীরভূমের তরুণীর]

ইতিপূর্বেও একই কাণ্ড তিনি ঘটিয়েছিলেন কৃষ্ণনগরে গিয়ে। মুকুলের পাশে এদিন ছিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। তিনিও বুঝতে পারেন প্রবীণ নেতা বাস্তবে নেই। তিনি বুঝতেই পারছেন না কী বলছেন। ফলে এ নিয়ে অনুব্রত কোনও মন্তব্য করেননি।

Mukul Roy
তবে তৃণমূলে যোগ দিয়েও বারবার এভাবে দলকে অস্বস্তির মুখে ফেলা ভাল চোখে দেখছে না রাজ্য নেতৃত্ব। এদিন তাঁর বিরুদ্ধে কড়া প্রতিক্রিয়া দিয়েছেন মহাসচিব। পার্থবাবু বলেন, “ওনার এইসব বক্তব্য দল অনুমোদন করে না। তাছাড়া উনি কোনও পদাধিকারীও নন যে, তাঁর এইসব বক্তব্যের কোনও গুরুত্ব আছে। সাম্প্রতিক সময়ে যা যা বলেছেন তার থেকে বোঝা যাচ্ছে মুকুল রায় মানসিক ভারসাম্য হারিয়েছেন।”

[আরও পড়ুন: বড়দিনে কলকাতায় আরও দুই উৎসব, শুরু হচ্ছে বাংলা সংগীত মেলা ও বিশ্ববাংলা লোকসংস্কৃতি উৎসব]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে