২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সাড়ে তিন বছরের শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগ, গ্রেপ্তার বিজেপি কর্মী

Published by: Paramita Paul |    Posted: August 10, 2021 8:35 pm|    Updated: August 10, 2021 8:35 pm

BJP worker allegedly rape a girl child in Adra | Sangbad Pratidin

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: বাদ গেল না সাড়ে তিন বছরের শিশুকন্যাও। এক বিজেপি কর্মীর যৌন লালসার (Rape Case) শিকার হল ওই শিশু বলে অভিযোগ। পুরুলিয়ার (Purulia) রেল শহর আদ্রার সুভাষ নগরের এই ঘটনায় ওই বিজেপি কর্মীকে গ্রেপ্তার করেছে আদ্রা থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে, ধৃত যুবকের নাম তন্ময় দেব। তার বাড়ি রেল শহর আদ্রার ওই সুভাষ নগর এলাকাতেই। গত সোমবার ওই শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে রাতেই তাকে গ্রেপ্তার করে পুলিশ। মঙ্গলবার তাকে রঘুনাথপুর আদালতে তোলা হলে ১৪ দিনের জেল হেফাজত হয়।

[আরও পড়ুন: PM Modi-কে ‘ম্যাডাম’ সম্বোধন করে চিঠি! লোক হাসালেন পুরুলিয়ার বিজেপি বিধায়ক]

আদ্রা থানার পুলিশ জানিয়েছে, পকসো ধারায় মামলা রুজু করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। মঙ্গলবার ওই শিশুর ডাক্তারি পরীক্ষা হয়। এদিনই ওই শিশু রঘুনাথপুর আদালতে গোপন জবানবন্দি দেয়। জানা গিয়েছে, ওই বিজেপি কর্মী দলের আইটি সেলের কাজকর্ম দেখাশোনা করত। তবে ওই বিজেপি কর্মীর পরিবার এই অভিযোগ অস্বীকার করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই বিজেপি কর্মীর বাড়ির পাশেই ওই শিশুটির বাড়ি। দুই পরিবারের মধ্যে সুসম্পর্ক রয়েছে। ফলে নিত্য যাওয়া-আসা আছে। অভিযোগ দু-তিন দিন আগে ধৃত যুবক ওই শিশুকন্যাকে তার বাড়িতে ডেকে পাঠায়। তারপর যৌন নির্যাতন করে বলে অভিযোগ। বিজেপি কর্মীর এমন কাজে এলাকায় মুখ পুড়েছে গেরুয়া শিবিরের।

[আরও পড়ুন: Tollywood অভিনেতার বাড়িতে আটক গৃহবধূ, পুলিশের সাহায্যে উদ্ধার করলেন স্বামী]

আর এই বিষয়টিকে রাজনৈতিকভাবে ব্যবহার করছে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্বl পুরুলিয়া জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক তথা রঘুনাথপুর মহকুমা এলাকার বাসিন্দা হাজারি বাউরি বলেন, “বিজেপি দলটা যে কেমন এই ঘটনাতে তা আরও একবার প্রমাণ হয়ে গেল। ওই বিজেপি কর্মীর উপযুক্ত শাস্তি চাই।” তবে এই বিষয়ে কিছুই বলতে চাইছে না পুরুলিয়া জেলা বিজেপি। দলের জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী বলেন, “বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখব।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে