১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘মিঠুনদা’কেই চাই, দলের অন্দরে চাহিদা বাড়ছে বিজেপি নেতা-কর্মীদের

Published by: Abhisek Rakshit |    Posted: March 10, 2021 1:33 pm|    Updated: March 10, 2021 4:04 pm

BJP workers wants Mithun Chakraborty as star campaigner | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: ‘মিঠুনদা’কে একবার অন্তত আনতে হবে। ভোটের মঞ্চ থেকে শুনতে চাই মহাগুরুর সেই পরিচিত ময়দান কাঁপানো ডায়ালগ। সাগর থেকে পাহাড়— ভোট প্রচারে মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty) চেয়ে দলীয় নেতৃত্বের কাছে অনুরোধের তালিকা ক্রমশ বাড়ছে। এতটাই যে আগামিদিনে রূপোলি পর্দার ‘মিনিস্টার ফাটাকেষ্ট’র ভোট প্রচারের শিডিউল ঠিক করতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হবে বলে এখনই প্রমাদ গুনতে শুরু করেছেন BJP’র রাজ্যনেতারা।

নন্দকুমার বিধানসভা কেন্দ্রের BJP প্রার্থী নীলাঞ্জন অধিকারী ইতিমধ্যে জেলা নেতৃত্বকে আরজি জানিয়ে রেখেছেন। তাঁর আবদার, মহাগুরু একবার স্টেজে উঠুন। তাঁর মুখে ‘মারব এখানে……শ্মশানে’ কিংবা ‘এক ছোবলেই ছবি’র মতো সংলাপ শুনতে মুখিয়ে রয়েছেন তমলুকের বিজেপি কর্মীরা। শুধু তা-ই নয়, মিঠুনদা (Mithun Chakraborty) প্রচারে এলে কীভাবে স্বাগত জানানো হবে, তা নিয়েও হিসেবনিকেশ শুরু হয়ে গিয়েছে। বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সভাপতি নবারুণ নায়েকের কথায়, “দাদা প্রচারে এলে গেরুয়া ঝড় সাইক্লোনে পরিণত হবে।” আলিপুরদুয়ারের মাদারিহাটের বিধায়ক মনোজ টিগ্গা তো এখন থেকেই উত্তরবঙ্গের জন্য মহাগুরুকে বুক করে রাখতে চান। নবদ্বীপ জোনের পর্যবেক্ষক তথা রাজ্য বিজেপির অন্যতম সহ-সভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরীও ঠিক করে ফেলেছেন, তাঁর জোনের কোন কোন কেন্দ্রে মিঠুন চক্রবর্তীকে প্রচারে নিয়ে যাবেন। “নদিয়া, বাগদা, বসিরহাট, বারাসত ও বারাকপুরে মিঠুনদা মাস্ট”— বলছেন তিনি।

[আরও পড়ুন: একইদিনে নন্দীগ্রামে দুই হেভিওয়েট প্রার্থী, আজই মনোনয়ন পেশ মমতার, রোড শো শুভেন্দুর]

সোমবার মেদিনীপুর জোনের বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্যের দায়িত্বপ্রাপ্ত বিজেপির অন্যতম কেন্দ্রীয় নেতা শিবপ্রকাশ। বিভিন্ন কেন্দ্রের প্রার্থী ও জেলা-নেতাদের নিয়ে তিনি বৈঠক করেন। সেই বৈঠকেও নন্দীগ্রাম থেকে শুরু করে কাঁথি, চণ্ডীপুর বিধানসভা কেন্দ্রের নেতারা শিবপ্রকাশের কাছে অনুরোধ করেছেন, তাঁদের কেন্দ্রে ভোটের প্রচারে মিঠুনদাকে যেন আনা যায়। হাওড়া-হুগলি-মেদিনীপুর জোনের আহ্বায়ক অনুপম মল্লিক জানালেন, “আমাদের আবেদন, মিঠুন চক্রবর্তীকে এনে আমাদের জোনে যতটা বেশি সম্ভব প্রচার চালানো হোক।”

এর আগে গত রবিবার ব্রিগেডের সভায় নরেন্দ্র মোদির (Narendra Modi) সঙ্গে মঞ্চে হাজির হন মিঠুন চক্রবর্তী। আনুষ্ঠানিকভাবে যোগ দেন পদ্মশিবিরে। সেদিনই তিনি ঘোষণা করেন, ১২ মার্চ তিনি বিজেপির হয়ে বাংলায় বিধানসভা নির্বাচনের প্রচার শুরু করবেন। শুনেই ব্রিগেডের সমাবেশে ‘গুরু গুরু’ আওয়াজ উঠেছিল। ডিস্কো ড্যান্সার থেকে ডান্স-ডান্স, প্যায়ার ঝুকতা নেহি থেকে ফুল আউর অঙ্গার-এর হিরোকে নিজের এলাকায় প্রচারে দেখতে পাওয়ার আশা নিয়ে ব্রিগেড থেকে ফিরেছেন হাজার হাজার গেরুয়া সমর্থক। তবে ১২ মার্চ মিঠুন চক্রবর্তী কোথা থেকে প্রচার শুরু করছেন, তা নিয়ে প্রকাশ্যে কোনও কিছু এখনও জানায়নি বিজেপি নেতৃত্ব। যদিও দলীয় সূত্রের ইঙ্গিত, ওইদিন তাঁর নন্দীগ্রামে যাওয়ার সম্ভাবনা প্রবল।

[আরও পড়ুন: দলত্যাগের পর ছাড়লেন অন্যান্য পদও, শিলিগুড়িতে নির্দল প্রার্থী হিসেবেই লড়ছেন নান্টু পাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement