১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

একইদিনে নন্দীগ্রামে দুই হেভিওয়েট প্রার্থী, আজই মনোনয়ন পেশ মমতার, রোড শো শুভেন্দুর

Published by: Sulaya Singha |    Posted: March 10, 2021 12:31 pm|    Updated: March 10, 2021 1:25 pm

Mamata Banerjee and Subhendu Adhikari is at Nandigram at the same day | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার সকাল থেকেই দুই হেভিওয়েট প্রার্থীর উপস্থিতিতে সরগরম নন্দীগ্রাম। পূর্ব পরিকল্পনামতো আজ বিকেল সাড়ে ৩টে নাগাদ হলদিয়া SDO অফিসে গিয়ে মনোনয়ন জমা দেবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। উলটোদিকে এদিন বিজেপির নির্বাচনী কার্যালয়ের উদ্বোধনের পর রোড শো করছেন শুভেন্দু অধিকারী।

একুশের ভোটে (Assembly Election 2021) বাংলার সবচেয়ে গুরুত্বপূর্ণ আসন নন্দীগ্রাম। কারণ এই আসনই বাংলার ভবিষ্যৎ নির্ধারণ করে দিতে পারে। আর নবান্ন দখলের লড়াইয়ে নিজের কেন্দ্রে প্রচার শুরু করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারী। গতকালই নন্দীগ্রামে কর্মিসভা ছিল মুখ্যমন্ত্রীর। আর এদিন তিনি একাধিক মন্দিরে পুজো দিয়ে যাচ্ছেন মনোনয়নপত্র জমা দিতে। ইতিমধ্যেই রেয়াপাড়া শিবমন্দিরে পুজো দিয়েছেন তৃণমূল সুপ্রিমো। দলীয় কর্মী-সমর্থকদের সঙ্গে পদযাত্রা করে মনোনয়ন জমা দিতে পৌঁছবেন SDO অফিসে। তবে এদিনই সেখান থেকে কলকাতা ফেরার কথা থাকলেও শোনা যাচ্ছে, বুধবার তিনি ফিরছেন না। বিকেলে যাবেন পশ্চিম মেদিনীপুরের রানিচকে। আবার বৃহস্পতিবারই প্রকাশিত হবে তৃণমূলের ইস্তেহার। সুতরাং আগামিকাল কলকাতাতেই থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘বাংলায় জয় নিশ্চিত’, বিজেপির সংসদীয় দলের বৈঠকে ‘আত্মবিশ্বাসী’ মন্তব্য প্রধানমন্ত্রী মোদির]

তৃণমূল নেত্রীর মনোনয়ন পেশের দিন আবার নন্দীগ্রামে রোড শো শুভেন্দুর (Subhendu Adhikari)। এদিন সকালেই নিজের গড়ে পৌঁছন ‘ভূমিপুত্র’। প্রথমে তাঁর হাতে হয় দলীয় কার্যালয়ের উদ্বোধন। যজ্ঞ করে উদ্বোধন করা হয়। তারপর টেঙ্গুয়া মোড় থেকে নন্দীগ্রাম বাসস্ট্যান্ড পর্যন্ত রোড শো নন্দীগ্রামের এই বিজেপি প্রার্থীর।পুজো দেবেন জানকীনাথ মন্দিরেও। গতকালই এই মন্দিরে পুজো দিয়েছিলেন মুখ্যমন্ত্রীও। আগামী ১২ মার্চ শুভেন্দু জমা দেবেন মনোনয়নপত্র। সেদিন তাঁর সঙ্গে থাকতে পারেন সদ্য গেরুয়া শিবিরে নাম লেখানো সুপারস্টার মিঠুন চক্রবর্তী। আবার শোনা যাচ্ছে আগামী ১৪ মার্চের মধ্যেই বাকি ছ’দফার প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে বিজেপি।

[আরও পড়ুন: দলত্য়াগের পর ছাড়লেন অন্যান্য পদও, শিলিগুড়িতে নির্দল প্রার্থী হিসেবেই লড়ছেন নান্টু পাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে