BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

প্রবল বৃষ্টিতে ভয়াবহ দুর্ঘটনা নানুরে, গাড়ি-ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে মৃত ২

Published by: Sulaya Singha |    Posted: May 11, 2021 4:50 pm|    Updated: May 11, 2021 8:36 pm

Blinded by rain Truck rams car at Birbhum's Nanur, 2 killed | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ব্যুরো: মঙ্গলবার দিনেদুপুরে প্রবল বৃষ্টিতে ভয়াবহ দুর্ঘটনা ঘটল কির্ণাহার-কাটোয়া রোডে। গাড়ি ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালেন গাড়ির চালক-সহ দু’জন। গুরুতর আহত তাঁদের পোষ্যও। চোট পেয়েছেন ডাম্পারে থাকা একজনও। এদিকে, সামশেরগঞ্জে আকাশভাঙা বৃষ্টির মধ্যে বাজ পড়ে মৃত্যু হল দুই কৃষকের।

এদিন দুপুরে বৃষ্টি শুরু হওয়ার পরই আঁধার নামতে থাকে। যাতে রাস্তার দৃশ্যমানতা কমে যায়। আর তাতেই ঘটে দুর্ঘটনা। জানা গিয়েছে, বীরভূমের নানুরের কাছে কির্ণাহারের দিক থেকে এগিয়ে আসছিল একটি ডাম্পার। উলটো দিক থেকে আসা একটি মারুতি অলটোকে সজোরে ধাক্কা মারে সেটি। ডাম্পারটি এতটাই দ্রুত গতিতে ধাক্কা মারে যে মাঠের মাঠে গিয়ে পড়ে গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়ির চালক-সহ দু’জনের। ঘটনাস্থলে নানুর থানার পুলিশ এসে ক্রেনের সাহায্যে গাড়িটি উদ্ধার করে। জানা গিয়েছে, গাড়িতে থাকা একটি সারমেয়ও গুরুতর জখম হয়। তাকে উদ্ধার করে পশু হাসপাতালে পাঠানো হয়েছে। ৩০ থেকে ৩৫ বছর বয়সি মৃতদের পরিচয় এখনও জানা যায়নি। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

[আরও পড়ুন: ‘কুকুর-বিড়ালে’র মতো রোগী শুয়ে সাগর দত্ত হাসপাতালে, অত্যধিক ভিড়ে ছড়াচ্ছে সংক্রমণ]

এদিকে, বজ্র-বিদ্যুৎ-সহ বৃষ্টিতে বিধ্বস্ত সামশেরগঞ্জও। মাঠে চাষ করে বাড়ি ফেরার পথে বাজ পড়ে মৃত্যু হয় দুই কৃষকের। মৃতদের একজন সামশেরগঞ্জের পুঠিমারির বাসিন্দা নাজির হোসেন (৩৫)। অপরজন সুতি এক নম্বর ব্লকের রিংকু মাঝি (৩০)। এদিন দুপুরে বাজ পড়ে মৃত্যুর খবর মেলে সুতির বংশবাটি গ্রামপঞ্চায়েতের হাড়োয়ায়। রিংকু মাঝি রাতুরি থেকে ধান কেটে মাথায় বোঝা নিয়ে বাড়ি ফেরার পথে আচমকা ঝড় ও বৃষ্টির কবলে পড়েন। তারপরই বাজ পড়ে ঘটনাস্থলে মৃত্যু হয় তাঁর। দ্বিতীয় বাজ পড়ে মৃত্যুর খবর মেলে সামশেরগঞ্জে। প্রাণ হারান নাজির হোসেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠায়। পূর্ব বর্ধমানের জামালপুর ও খণ্ডঘোষেও বাজ পড়ে দু’জনের প্রাণ গিয়েছে বলে খবর।

[আরও পড়ুন: রাজ্যে ৭৭ থেকে ৭৫ হতে চলেছে বিজেপি! বিধায়ক পদ গ্রহণ করবেন না দলের দুই সাংসদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement