BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাস্তা থেকে উদ্ধার বিজেপি কর্মীর ক্ষতবিক্ষত দেহ, খুন নাকি দুর্ঘটনা? বাড়ছে ধোঁয়াশা

Published by: Tiyasha Sarkar |    Posted: July 17, 2020 1:27 pm|    Updated: July 17, 2020 1:28 pm

Body of a BJP worker found in highway on thursday

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতীয় সড়কের পাশ থেকে এক বিজেপি (BJP) কর্মীর দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। বৃহস্পতিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে বীরভূমের (Birbhum) মহম্মদবাজারের (Mohammad Bazar) বেলগড়িয়া এলাকায়। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। মৃতের পরিবারের সদস্যদের দাবি, খুন করা হয়েছে ওই প্রৌঢ়কে।

জানা গিয়েছে, মৃত প্রৌঢ়ের নাম বলরাম ঘোষ। মহম্মদ বাজার থানার খয়রাকুড়ি গ্রামের বাসিন্দা ছিলেন তিনি। প্রথমে সিপিএমের সক্রিয় কর্মী ছিলেন বলরামবাবু। পরবর্তীতে দলত্যাগ করে যোগ দিয়েছিলেন তৃণমূলে। কিন্তু তাঁর বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ ওঠায় দল তাঁকে বহিষ্কার করে। পরবর্তীতে ফের দলে ফেরেন ওই প্রৌঢ়। এর কিছুদিন পর বিজেপির পতাকা হাতে তুলে নেন বলরামবাবু। তবে সক্রিয়ভাবে দল করতেন না বলেই স্থানীয় সূত্রে খবর। এই পরিস্থিতিতেই বৃহস্পতিবার গভীর রাতে জাতীয় সড়কের পাশ থেকে উদ্ধার হয় তাঁর ক্ষতিবক্ষত দেহ। প্রাথমিকভাবে দুর্ঘটনা বলে মনে করা হলেও পরিবারের দাবি পরিকল্পনামাফিকই খুন করা হয়েছে ওই প্রৌঢ়কে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই এই বিষয়টা স্পষ্ট হবে বলে মনে করছেন তদন্তকারী আধিকারিকরা।

[আরও পড়ুন: বন্যা পরিস্থিতির মাঝেই উত্তরের জেলাগুলিতে আরও ভারী বর্ষণের পূর্বাভাস]

শুধু পরিবার নয়, স্থানীয় বিজেপি নেতৃত্বেরও অভিযোগ যে, খুন করা হয়েছে ওই প্রৌঢ়কে। এক বিজেপি নেতার দাবি, মৃতের শরীরের একাধিক ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। তবে কী রাজনৈতিক হিংসার বলি বলরামবাবু? এই প্রশ্নের উত্তরের খোঁজে তদন্তে পুলিশ।

[আরও পড়ুন: কোন কোন ওয়েবসাইটে জানা যাবে উচ্চমাধ্যমিকের ফল? একনজরে দেখে নিন তালিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে