BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিজেপি কর্মীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে গুলি করে খুনের অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল

Published by: Tiyasha Sarkar |    Posted: September 2, 2020 10:55 pm|    Updated: September 2, 2020 11:16 pm

An Images

শংকর কুমার রায়, রায়গঞ্জ: বিজেপি (BJP) কর্মীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গুলি করে খুনের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বুধবার রাতে এলাকা থেকেই উদ্ধার হয়েছে যুবকের দেহ। ঘটনাটি উত্তর দিনাজপুরের (North Dinajpur) ইটাহারের নন্দনগ্রাম এলাকার। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

জানা গিয়েছে, নিহতের নাম অনুপ রায়। তিনি বিজেপির কর্মী ছিলেন বলেই দাবি দলের। বুধবার রাত সাড়ে নটা নাগাদ উদ্ধার হয় তাঁর দেহ। ছেলের মৃত্যুর খবর পেয়ে রাত দশটা নাগাদ রায়গঞ্জের বিজেপি কার্যালয়ে যান যুবকের মা। সেখানে মৃত্যুর খবর নিশ্চিত হতেই কান্নায় ভেঙে পড়েন তিনি। দুলালীদেবীর কথায়, “আমার অসুস্থ ছেলেকে তৃণমূলের লোকেরা বেলা এগারোটা নাগাদ ডেকে নিয়ে যায়। বাড়িতে মাছ এনেছিলাম। না খেয়ে চলে গেল। তারপর গুলি করে খুন করে। ও আর ফিরল না।”

[আরও পড়ুন: সাম্প্রদায়িক উসকানি দিয়ে ‘বিভ্রান্তিকর’ টুইট অর্জুন সিংয়ের, পদক্ষেপের হুঁশিয়ারি পুলিশের]

বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ির কথায়, “বুধবার সকালে দুই বাইক আরোহী অনুপকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তারপর আর খোঁজ মেলেনি তাঁর। এরপর দেহ উদ্ধার হয়।” জানা গিয়েছে, মৃতের পরিবার তরফে থানায় খুনের অভিযোগ দায়ের করার প্রক্রিয়া শুরু হয়েছে। এবিষয়ে রায়গঞ্জ পুলিশ সুপার সুমিত কুমারের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: বেহাল রাস্তা নিয়ে প্রশ্ন করতেই বুথ সভাপতিকে পদ থেকে সরানোর নির্দেশ অনুব্রতর, তুঙ্গে বিতর্ক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement