BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নাবালক প্রতিবেশীর সঙ্গে বধূর বিবাহ বহির্ভূত সম্পর্কে বাধা পরিবার! গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী যুগল

Published by: Tiyasha Sarkar |    Posted: January 11, 2022 3:46 pm|    Updated: January 11, 2022 3:46 pm

Body of a couple found in Nadia | Sangbad Pratidin

রমণী বিশ্বাস, তেহট্ট: নাবালক প্রতিবেশীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কই কাল। অকালে প্রাণ গেল বধূ ও তাঁর প্রেমিকের। সোমবার গভীর রাতে নির্মীয়মাণ বাড়ি থেকে উদ্ধার হয়েছে যুগলের দেহ। ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) করিমপুরের কলাবাড়িয়া গ্রামে। বিষয়টি জানাজানি হতেই কান্নায় ভেঙে পড়েছে মৃতদের পরিবারের সদস্যরা।

জানা গিয়েছে, মৃত বধূর নাম সবিতা দাস। তাঁর বয়স ২১ বছর। করিমপুরের বাসিন্দা ছিলেন তিনি। স্থানীয় সূত্রে খবর, এলাকারই বাসিন্দা নাবালক অমিয় দাসের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল সবিতার। প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। প্রথম দিকে বিষয়টি লোকচক্ষুর আড়ালে থাকলেও বেশিদিন তা সম্ভব হয়নি। নাবালক প্রতিবেশীর সঙ্গে গ্রামেরই বধূর সম্পর্কের বিষয়টি জেনে যায় পরিবার ও এলাকার বাসিন্দারা। স্বাভাবিকভাবেই এরপরই ঘটনাকে কেন্দ্র করে তীব্র অশান্তি তৈরি হয়।

[আরও পড়ুন: বাতিল নয়, মকর সংক্রান্তিতে হবে ঐতিহ্যবাহী জয়দেব মেলা, কোভিডবিধি মেনে পূণ্যস্নানের ব্যবস্থাও]

স্থানীয় সূত্রে খবর, দুই পরিবারের তরফেই যুগলকে এই সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়ার নির্দেশ দেওয়া হয়। কিন্তু পরিবারের অমতে গিয়েই সম্পর্ক রাখছিলেন তাঁরা। সোমবার রাতে আচমকাই বাড়ি থেকে উধাও হয়ে যায় ওই যুগল। এরপর এলাকারই নির্মীয়মাণ একটি বাড়ি থেকে উদ্ধার হয় তাঁদের দেহ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। ইতিমধ্যেই দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সম্পর্ক স্বীকৃতি পাবে না জেনেই একসঙ্গে আত্মহত্যার সিদ্ধান্ত নেয় ওই যুগল।

পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানতে কথা বলা হবে মৃতদের পরিবারের সদস্যদের সঙ্গে।

[আরও পড়ুন: করোনা আবহে গঙ্গাসাগর মেলায় প্রবেশে আরও কঠোর নিয়ম, নতুন শর্ত দিল হাই কোর্ট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে