২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সম্পর্ক নিয়ে টানাপোড়েনের মাঝেই জঙ্গলে মিলল যুগলের ঝুলন্ত দেহ, খুন নাকি আত্মহত্যা? ঘনাচ্ছে ধোঁয়াশা

Published by: Tiyasha Sarkar |    Posted: June 2, 2022 5:35 pm|    Updated: June 2, 2022 5:35 pm

Body of a Couple found in tree at Bankura, West Bengal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

দেবব্রত দাস, খাতড়া: যুগলের রহস্যমৃত্যু। মন্দির সংলগ্ন জঙ্গলের গাছ থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার দেহ। ঘটনাটিকে কেন্দ্র করে বৃহস্পতিবার তীব্র উত্তেজনা ছড়িয়েছে বাঁকুড়ার (Bankura) সারেঙ্গা থানার হাঁসাবেড়া গ্রামে। মৃত যুবকের পরিবারের দাবি, খুন করা হয়েছে ওই যুগলকে।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম বুবুন সোম। সারেঙ্গার গড়গড়িয়া এলাকার বাসিন্দা ওই যুবক। তবে গোবিন্দপুরে মামাবাড়িতে থাকতেন তিনি। যুবকের পরিবারের দাবি, এলাকারই এক তরুণী বৃষ্টি নন্দীর সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল বুবুনের। তা মেনে নিতে পারেনি তরুণীর পরিবারের সদস্যরা। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার সকালে এলাকারই একটি মন্দিরের পিছনের জঙ্গল থেকে উদ্ধার হয় যুগলের ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে পুলিশ দেহদুটি উদ্ধার করতে গেলে বুবুনের পরিবারের লোকজন ও স্থানীয়রা তাঁদের বাধা দেয়।

[আরও পড়ুন: হোম মিনিস্টারের উপরেও স্ত্রীরই ‘হুকুম’ চলে! ভরা সিনেমা হলে বোঝালেন অমিত শাহ]

জানা গিয়েছে, মৃত বুবুন পেশায় সেলসম্যান। তরুণী ভিনরাজ্যে নার্সিং নিয়ে পড়াশোনা করতেন। তবে বর্তমানে বাড়িতেই ছিলেন। বুধবার বিকেল থেকে হদিশ মিলছিল না তরুণীর। পরে এদিন উদ্ধার হয় দেহ। বুবুনের আত্মীয়রা বলেন, “ওদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। মেয়েটির বাড়ির লোক তা মানতে চাইছিলেন না। গাছ থেকে ওদের গলায় ফাঁস লাগানো দেহ যেভাবে উদ্ধার হয়েছে, তাতে আমাদের সন্দেহ খুনের পর ওদের ঝুলিয়ে দেওয়া হয়েছে। বুবুনের পা দুটি মুড়ে একেবারে মাটির সঙ্গে মিশেছিল। আমরা পুলিশকে বিষয়টি তদন্ত করে দেখার জন্য বলেছি। পুলিশের কাছে অভিযোগ জানাব”।

বৃষ্টির এক আত্মীয় বলেন, “প্রেমের ব্যাপারে আমরা সেভাবে কিছু জানতাম না। বৃষ্টি খুবই হাসিখুশি মিশুকে মেয়ে ছিল। সে যে এমন কাণ্ড ঘটাতে পারে তা আমরা স্বপ্নেও ভাবিনি”। এ বিষয়ে সারেঙ্গা থানার আইসি সুজিত ভট্টাচার্য বলেন, “একটি গাছ থেকে যুগলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ওই দু’জনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল বলেই প্রাথমিকভাবে জানা গিয়েছে। দু’জনেই আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে”।

[আরও পড়ুন: কল্যাণী AIIMS-এ নিয়োগ দুর্নীতি: বিজেপির ৮ সাংসদ-বিধায়কের বিরুদ্ধে FIR, তদন্তভার নিল CID]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে