৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বকেয়া টাকা চাইতে গিয়ে নিখোঁজ শ্রমিক, একদিন পর ধানখেতে মিলল নলিকাটা দেহ

Published by: Tiyasha Sarkar |    Posted: August 23, 2020 6:58 pm|    Updated: August 23, 2020 6:59 pm

An Images

শংকরকুমার রায়, রায়গঞ্জ: নিখোঁজ এক ব্যক্তির নলিকাটা দেহ উদ্ধার ঘিরে তুমুল চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের (North Dinajpur) গোয়ালপোখর এলাকায়। গতি পঞ্চায়েতের তিস্তার ক্যানেল সংলগ্ন ধানখেতে মেলে ওই ব্যক্তির রক্তাক্ত দেহ। খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠায়।

জানা গিয়েছে, মৃত জাকির হোসেন পেশায় দিনমজুর ছিলেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, এক ভটভটি মালিকের সহকারী হিসাবে কাজ করতেন। শনিবার বিকাল চারটে নাগাদ ভটভটি মালিকের কাছ থেকে বকেয়া বেতন আনতে গিয়েছিলেন তিনি। ফোন ছিল না বলে ভটভটি মালিকের বাড়ির সামনে অপেক্ষা করছিলেন। অভিযোগ, সেই সময়ই ভটভটি চালক জাকিরকে তুলে নিয়ে যায়। এরপর থেকে আর খোঁজ মিলছিল না জাকিরের।

[আরও পড়ুন: ভিনরাজ্যের মহিলাকে আটকে রেখে ৫ মাস ধরে ‘গণধর্ষণ’, নারকীয় ঘটনার সাক্ষী মালদহ]

সেই ঘটনার দীর্ঘক্ষণ পর রবিবার বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দুরে মেলে জাকিরের দেহ। জানা গিয়েছে, গোটা ঘটনা জানিয়ে গোয়ালপোখর থানায় খুনের অভিযোগ দায়ের করা হবে। মৃতের দাদা সাদেক শেখ কাঁদতে কাঁদতে বলেন, “টাকা দেওয়ার নাম করে অন্য জায়গায় ভাইকে তুলে নিয়ে দুষ্কৃতী দিয়ে খুন করে খালের জমিতে ফেলে রেখে দিয়েছিল ভটভটি মালিক। পুলিশ তদন্ত করে খুনীদের গ্রেপ্তার করুক।” প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শ্বাসরোধ খুন করে নলি কাটা হয় জাকিরের। জানা গিয়েছে, অভিযুক্তদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। ইসলামপুর পুলিশ সুপার সচিন মক্কার বলেন, “অভিযোগের ভিত্তিতে তদন্ত করা হবে। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চলছে।”

[আরও পড়ুন: বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধার গোঘাটে! আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে কাঠগড়ায় তৃণমূল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement