BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আউটডোরের সামনের নর্দমায় পড়ে পচাগলা দেহ, নির্বিকার হাসপাতাল

Published by: Tiyasha Sarkar |    Posted: March 16, 2020 1:01 pm|    Updated: March 16, 2020 1:32 pm

An Images

টিটুন মল্লিক, বাঁকুড়া: অমানবিকতার নজির সরকারি হাসপাতালেই। ক’দিন ধরেই বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালের আউটডোরের সামনের নর্দমায় পড়ে রয়েছে এক ব্যক্তির দেহ। হেলদোল নেই কারও। দুর্গন্ধে হাসপাতালে টেকাই দায় হয়ে দাঁড়িয়েছে রোগী ও রোগীর আত্মীয়দের।

জানা গিয়েছে, হঠাৎই বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজের সামনের নর্দমায় এক ব্যক্তির দেহ পড়ে থাকতে দেখা যায়। দেহটি পচে দুর্গন্ধ ছড়াতে শুরু করে। দেহ ঘিরে ফেলেছে মাছি। কিন্তু এভাবেই কদিন ধরে দেহটি রয়েছে দেখেও হাসপাতালের তরফে কোনও পদক্ষেপই নেওয়া হয়নি। অভিযোগ, হাসপাতালের কর্মী-চিকিৎসকরা দুর্গন্ধের কারণে নাকে রুমাল চেপে যাতায়াত করছেন, কিন্তু তা সত্ত্বেও দেহটি উদ্ধারের ব্যবস্থা করা হয়নি। পুলিশের ভূমিকা নিয়েও উঠছে প্রশ্ন। সূত্রের খবর, ইতিমধ্যেই মৃতের পরিবারের খোঁজ শুরু করা হয়েছে।

[আরও পড়ুন: চরিত্র নিয়ে সন্দেহে মারধর, অভিমানে আত্মঘাতী মাধ্যমিক পরীক্ষার্থী]

কিন্তু কীভাবে ওই নর্দমায় পড়লেন মৃত ব্যক্তি? বিনা চিকিৎসাতেই কি মৃত্যু? এহেন একাধিক প্রশ্ন তুলছেন হাসপাতালে থাকা রোগীর পরিবার। পাশাপাশি, হাসপাতালের বিরুদ্ধেও ক্ষোভ প্রকাশ করেছেন তাঁরা। কেন হাসপাতালের মতো জায়গায় এহেন ঘটনা সত্ত্বেও কোনও পদক্ষেপ নেওয়া হল না, সেই প্রশ্নও উঠছে।

[আরও পড়ুন: ‘স্বীকৃতি সম্মেলন’-এ প্রকাশ্যে অন্তর্দ্বন্দ্ব, সম্মানিতদের তালিকায় আপত্তি তৃণমূলের একাংশের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement