BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

চরিত্র নিয়ে সন্দেহে মারধর, অভিমানে আত্মঘাতী মাধ্যমিক পরীক্ষার্থী

Published by: Subhamay Mandal |    Posted: March 15, 2020 8:05 pm|    Updated: March 15, 2020 8:05 pm

An Images

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: এ বছরের মাধ্যমিক পরীক্ষার্থী এক ছাত্রীর আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য ও উত্তেজনা ছড়ালো দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপের চন্দনপুর গ্রামে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মোবাইল ফোনে দীর্ঘক্ষণ কথা বলার জন্য বাড়িতে বকুনি খেয়ে অভিমানে আত্মঘাতী হয়েছে ওই ছাত্রী। যদিও মৃতার মায়ের অভিযোগ, তাঁর চরিত্র নিয়ে সন্দেহ প্রকাশ করে বাড়ির লোক এবং প্রতিবেশীরা তাঁকে মারধর করায় অভিমানে আত্মঘাতী হয়েছে তাঁর মেয়ে।

ঘটনার সূত্রপাত শনিবার বিকেলে। কাকদ্বীপের চন্দনপুরে একটি পোল্ট্রি ফার্মের ভিতরে ওড়না গলায় জড়িয়ে আত্মহত্যার চেষ্টা করে সতেরো বছরের মাধ্যমিক পরীক্ষার্থী অসীমা হাতি। প্রতিবেশীরা দেখতে পেয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। কিন্তু রাতেই মৃত্যু হয় ছাত্রীটির। স্থানীয় বাসিন্দা ও পুলিশ জানিয়েছে, অনেকক্ষণ ধরে মোবাইল ফোনে কথা বলছিল ওই ছাত্রী। সেকারণে বাড়িতে বকুনি খেয়ে অভিমানে আত্মঘাতী হয় সে।

[আরও পড়ুন: পেটের টানে জঙ্গলে প্রবেশই কাল, বাঘের হামলায় ফের প্রাণহানি মৎস্যজীবীর]

তবে মৃত ছাত্রীর মা সবিতা দেবীর অভিযোগ, তাঁর চরিত্র সম্পর্কে প্রশ্ন তুলে পরিবারের লোকজন এবং প্রতিবেশীরা তাঁকে মারধর করে। নিজের চোখের সামনে মাকে মারধর খেতে দেখেই অভিমানে আত্মঘাতী হয়েছে তাঁর মেয়ে। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement