BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দক্ষিণ দিনাজপুরে আদিবাসী মহিলাকে ধর্ষণ ও খুন! জঙ্গল থেকে উদ্ধার অর্ধনগ্ন দেহ

Published by: Tiyasha Sarkar |    Posted: May 13, 2022 10:22 am|    Updated: May 13, 2022 10:22 am

Body of a woman found in Kumangunj, West Bengal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

রাজা দাস, বালুরঘাট: জঙ্গল থেকে উদ্ধার মহিলার অর্ধনগ্ন দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়াল দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জ (Kumargunj) এলাকায়। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান, ধর্ষণের পর খুন করা হয়েছে মহিলাকে।

জানা গিয়েছে, মৃত আদিবাসী মহিলা দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জ ব্লকের সোমজিয়া গ্রাম পঞ্চায়েতের বারোমাসা এলাকার বাসিন্দা। পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার দুপুর থেকে নিখোঁজ ছিলেন তিনি। একাধিক জায়গায় মহিলার খোঁজও করেন পরিবারের সদস্যরা। কিন্তু কোথাও হদিশ মেলেনি তাঁর। এরপরই গভীর রাতে বাড়ির পাশের জঙ্গলে অর্ধনগ্ন অবস্থায় উদ্ধার হয় ওই আদিবাসী মহিলার দেহ। জানাজানি হতেই স্থানীয়রা জড়ো হন সেখানে। খবর দেওয়া হয় পুলিশে।

[আরও পড়ুন: Coronavirus Update: গত ২৪ ঘণ্টায় সামান্য বাড়ল রাজ্যের সংক্রমণ, সুস্থতার হার প্রায় ৯৯ %]

রাতেই ঘটনাস্থলে যায় পুলিশ আধিকারিকরা। উদ্ধার করা হয় মহিলার দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ধর্ষণের পর প্রমাণ লোপাট করতে খুন করা হয়েছে ওই আদিবাসী মহিলাকে। তবে ঘটনার নেপথ্যে কে বা কারা রয়েছে তা এখনও স্পষ্ট নয়। অভিযুক্তদের দ্রুতই শনাক্ত করার আশ্বাস দিয়েছেন তদন্তকারীরা।

এদিকে শুক্রবার সকালে ঘটনাস্থলে যাবেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)-সহ অন্যান্য বিজেপি নেতারা। ইতিমধ্যেই বিজেপির তরফে দাবি করা হয়েছে, ধর্ষণ ও খুন করা হয়েছে মহিলাকে। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: পোলট্রি ফার্মের নামে বিলাসবহুল গাড়িতে কোটি টাকা পাচার! আসানসোলে নাকা চেকিংয়ে গ্রেপ্তার ৪]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে