BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পারিবারিক অশান্তির জেরে আত্মহত্যা! মহিলার দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য হিন্দমোটরে

Published by: Tiyasha Sarkar |    Posted: April 27, 2019 10:02 am|    Updated: April 27, 2019 10:03 am

An Images

সংবাদ প্রতিদিন ডি়জিটাল ডেস্ক:   বধূর রহস্যমৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল হুগলির হিন্দমোটর এলাকায়। শনিবার সকালে হিন্দমোটর এলাকায় রেললাইনের পাশ থেকে ওই বধূর রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনাটি আত্মহত্যা নাকি খুন? তা নিয়ে সংশয়ে তদন্তকারীরা। রহস্যের জট খুলতে ইতিমধ্যেই মৃতার স্বামীকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: ভেড়িতে স্নান করতে নেমে তলিয়ে গেল তিন যুবক, চাঞ্চল্য নরেন্দ্রপুরে]

হুগলির হিন্দমোটরের বাসিন্দা বছর ২৪-এর রিয়া হালদার। স্থানীয় সূত্রে খবর, বেসরকারি সংস্থায় কর্মরত ওই তরুণী কলকাতার বাসিন্দা এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। জানা গিয়েছে, প্রথম থেকেই মৃতার পরিবার তাঁদের সম্পর্কে আপত্তি জানায়।  পরিবার রাজি না হওয়ায় কিছুদিন আগে বাড়ি থেকে পালিয়ে কলকাতায় প্রেমিকের কাছে চলে যান ওই তরুণী। বিয়ে করে সংসার শুরু করে তাঁরা। এরপর বেশ কিছুদিন স্বাভাবিক ছন্দেই চলছিল সব কিছু। 

সূত্রের খবর, বিয়ের কিছুদিন পর থেকেই শ্বশুরবাড়ির তরফে রিয়াকে চাকরি ছেড়ে দিতে বলে। প্রথম দিকে ওই বধূ রাজি না হলেও, এক পর্যায়ে বাধ্য হয়ে চাকরি ছেড়ে দেন তিনি। জানা গিয়েছে, এরপরও শ্বশুরবাড়ির অশান্তি কমেনি। এতে অবসাদ গ্রস্ত হয়ে পড়েন রিয়া। এরপর শনিবার সকালে হিন্দমোটর এলাকায় রেল লাইনের পাশ থেকে উদ্ধার হয় তাঁর দেহ। পুলিশ ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে।  

[আরও পড়ুন: বিজেপির বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ, কমিশনের দ্বারস্থ তৃণমূল]

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মানসিক অবসাদের জেরেই আত্মহত্যা করেছেন ওই বধূ। তবে পারিবারিক অশান্তির বিষয়টিও ভাবাচ্ছে তদন্তকারীদের। খুনের তত্বও উড়িয়ে দিতে পারছে না পুলিশ। ইতিমধ্যেই মৃতার স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদ করা হতে পারে মৃতার বাপের বাড়ি ও শ্বশুরবাড়ির সদস্যদের। তদন্তকারীরা জানিয়েছেন, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরেই স্পষ্ট হবে খুন করা হয়েছে ওই বধূকে, নাকি আত্মঘাতী হয়েছেন তিনি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement