২৮ ভাদ্র  ১৪২৬  রবিবার ১৫ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

ব্রতদীপ ভট্টাচার্য, বারাসত: পুলিশ কর্মীর ছেলের রহস্যমৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার বারাসতে। শনিবার সকালে বারাসতের কাছারি ময়দান সংলগ্ন পুলিশ আবাসনের নিচ থেকে উদ্ধার হয় ওই যুবকের রক্তাক্ত দেহ। পরিবারের অভিযোগ, খুন করা হয়েছে প্রভাকর গিরি নামে ওই যুবককে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে বারাসত থানার পুলিশ।

[আরও পড়ুন: যুবককে মারধর করেছে পাশের গ্রামের লোকজন, অভিযোগে রাস্তা কাটল প্রতিবাদীরা]

শাসন থানায় কর্তব্যরত পুলিশ কর্মী কৃষ্ণানন্দ গিরির ছেলে মৃত প্রভাকর গিরি। পরিবারের সঙ্গে বারাসত পুলিশ আবাসনেই থাকতেন প্রভাকর নামে ওই যুবক। তিনি বিভিন্ন ব্যাংকের সার্ভারের কাজ করতেন। জানা গিয়েছে, শুক্রবার কাজে যাননি তিনি। দুপুরে দীর্ঘক্ষণ বন্ধুদের সঙ্গে এলাকায় ঘুরেফিরে বাড়ি ফেরেন প্রভাকর।

এরপর বিকেলে ফের বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে বেড়িয়ে পড়েন তিনি। পরে রাত ১০ টা নাগাদ বাড়ি থেকে ফোন করা হলে তিনি জানান, বারাসত স্টেশনে বন্ধুদের সঙ্গে রয়েছেন। কিছুক্ষণের মধ্যেই বাড়ি ফিরবেন বলেও জানান তিনি। কিন্তু এরপর আর বাড়ি ফেরেননি। বাড়ি থেকে একাধিকবার ফোনে চেষ্টা করলেও তাঁর সঙ্গে আর কেউ যোগাযোগ করতে পারেননি। পরে শনিবার সকালে পুলিশ আবাসনের নিচে প্রভাকরকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে এলাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। এরপরই পুলিশের তরফে দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ইতিমধ্যেই পরিবারের তরফে অভিযোগ দায়ের করা হয়েছে বারাসত থানায়।

পুলিশ কর্মীর ছেলের রহস্যমৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে শনিবার সকাল থেকেই উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। পরিবারের অভিযোগ, বন্ধুরাই খুন করেছে প্রভাকরকে। কিন্তু কী কারণে খুন, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। মৃত যুবকের সঙ্গে কারও কোনও অশান্তি ছিল কি না, তা জানতে ইতিমধ্যেই মৃতের বন্ধু, পরিবার ও প্রতিবেশীদের সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই যুবকের মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে মনে করছে বারাসত থানার পুলিশ।

[আরও পড়ুন:স্বাধীনতার ‘মিষ্টি’ স্বাদ পেল চারপেয়ের দল, বর্ধমানের পথে জীবপ্রেমের অন্য ছবি]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং