২১ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

স্ত্রীর সঙ্গে ‘পরকীয়া’, যুবককে খুন করে মাটিতে পুঁতে দিল স্বামী

Published by: Tiyasha Sarkar |    Posted: March 10, 2020 3:36 pm|    Updated: March 10, 2020 3:37 pm

An Images

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: মাটির নিচ থেকে এক যুবকের পচাগলা দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল উলুবেড়িয়ার তপনা এলাকা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। স্থানীয়দের অভিযোগ, স্ত্রীর সঙ্গে প্রণয়ের সম্পর্কের সন্দেহে এলাকার বাসিন্দা লালু গাজি খুন করেছে ওই যুবককে। তাঁদের অভিযোগের ভিত্তিতেই অভিযুক্ত ও তার পরিবারের সদস্যদের আটক করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

পুলিশ সূত্রে খবর, উলুবেড়িয়ার নাজির পাড়ার বাসিন্দা শেখ দিল মহম্মদ চলতি বছরের ২১ জানুয়ারি স্কুটি নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন। এরপর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও ফেরেননি তিনি। রাত পৌনে ন’টা নাগাদ ফোনে জানান যে, ফিরতে দেরি হবে। কিন্তু সারারাতেও তিনি ফেরেননি। এরপর থেকেই বন্ধ ফোন। পরদিন সকালে বিভিন্ন জায়গায় খোঁজ খবর করেন পরিবারের লোকেরা। হদিশ না মেলায় উলুবেড়িয়া থানায় নিখোঁজ ডায়েরি করেন। এরপর দীর্ঘদিন পেরিয়ে গেলেও হদিশ মেলেনি ওই যুবকের। এই পরিস্থিতিতে পুলিশের বিরুদ্ধে নিস্ক্রীয়তার অভিযোগ তুলে ফেব্রুয়ারি মাসে উলুবেড়িয়া থানার সামনে বিক্ষোভ দেখায় শেখ দিন মহম্মদের পরিবারের সদস্যরা।

Howrah-police-2

[আরও পড়ুন: ‘করোনা-কোরান দু’টোই ভাইরাস’, ফেসবুকে বিতর্কিত পোস্ট করে ধৃত বিজেপি নেতা]

মঙ্গলবার সকালে হঠাৎই মাটি খুঁড়তেই তপনা এলাকা থেকে উদ্ধার হয় শেখ দিল মহম্মদের দেহ। এরপরই স্থানীয়রা অভিযোগ তোলেন স্থানীয় লালু গাজি পরিকল্পনামাফিক খুন করেছে ওই যুবককে। তাঁদের কথায়, লালুর স্ত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল শেখ মহম্মদের। তা নিয়ে একাধিকবার তাঁদের মধ্যে অশান্তিও হয়। সেই আক্রোশেই খুন। দেহ উদ্ধারের পরই লালুর বাড়ির সামনে বিক্ষোভ দেখাতে শুরু করে স্থানীয়রা। পরিস্থিতি আয়ত্তে আনতে নামানো হয় ব়্যাফ। ঘটনাস্থলে যান হাওড়া গ্রামীণের অতিরিক্ত পুলিশ সুপার আশিস মৌর্য। দীর্ঘক্ষণ পর নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি। পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই লালু গাজি ও তার পরিবারের সদস্যদের আটক করা হয়েছে। শীঘ্রই রহস্যের জট খুলবে বলেও জানান তদন্তকারীরা।

[আরও পড়ুন: চাকা ফেটে বিপত্তি, পরপর পাঁচটি গাড়িকে ধাক্কা মেরে লরি উলটে মৃত ২]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement