১৭ চৈত্র  ১৪২৬  মঙ্গলবার ৩১ মার্চ ২০২০ 

Advertisement

চাষের জমি থেকে উদ্ধার মহিলার কাটা পা! চাঞ্চল্য আউশগ্রামে

Published by: Tiyasha Sarkar |    Posted: February 16, 2020 2:55 pm|    Updated: February 16, 2020 2:55 pm

An Images

ধীমান রায়, কাটোয়া: চাষের জমি থেকে মহিলার কাটা পা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমানের আউশগ্রামে। খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে কাটা পা’টি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। কিন্তু উদ্ধার হওয়া পা কার? কীভাবেই বা মাঠের মাঝে এল সেটি? এখন সেই প্রশ্নের উত্তর হাতরাচ্ছেন তদন্তকারীরা।

জানা গিয়েছে, অন্যান্যদিনের মতোই রবিবার সকালে আউশগ্রামের জয়কৃষ্ণপুরের কৃষকরা স্থানীয় মাঠে যান চাষ করতে। সেই সময় মাঠের মাঝে একটি নির্দিষ্ট জায়গায় কিছুটা খড় পড়ে থাকতে দেখেন তাঁরা। সন্দেহ হওয়ায় এগিয়ে যেতেই কৃষকরা দেখতে পান যে, খড়ের মধ্যেই রয়েছে মহিলার পায়ের কাটা অংশ। খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। পায়ের কাটা ওই অংশটি পোড়ানো হয়েছিল বলেই প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। কিন্তু কোথা থেকে মাঠের মাঝে ওই পা এল, তা নিয়ে এখনও অন্ধকারে পুলিশ।

[আরও পড়ুন: নির্মীয়মাণ বাড়ি থেকে যুবকের দেহ উদ্ধার, সুইসাইড নোটের ভিত্তিতে গ্রেপ্তার ৩ প্রতিবেশী]

প্রসঙ্গত, মাঠের পাশেই রয়েছে রেল লাইন। ট্রেনে কাটা পড়ে মৃত কারও দেহাংশ ছিটকে মাঠে পড়তে পারে এই সন্দেহে সংলগ্ন এলাকায় তল্লাশি চালায় পুলিশ। কিন্তু তাতেও কোনও তথ্যই হাতে আসেনি তদন্তকারীদের। পুলিশের তরফে জানানো হয়েছে, দেহাংশটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে এলেই বিষয়টি কিছুটা স্পষ্ট হবে বলে মনে করছেন তদন্তকারীরা। ধর্ষণের পর প্রমাণ লোপাটের জন্য ওই তরুণীকে খুন করে দেহাংশ ছড়িয়ে দেওয়া হয়ে থাকতে পারে বলেও প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের।

[আরও পড়ুন: প্রতিবেশী বধূকে ধর্ষণের চেষ্টা, সম্ভ্রম বাঁচাতে বৃদ্ধের পুরুষাঙ্গ কাটল যুবতী]

ছবি: জয়ন্ত দাস

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement