৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কামারহাটিতে বোমা বিস্ফোরণে মৃত্যু শিশু ও বৃদ্ধের, এলাকায় তীব্র চাঞ্চল্য

Published by: Sayani Sen |    Posted: September 6, 2020 10:34 pm|    Updated: September 6, 2020 10:35 pm

An Images

ছবি: প্রতীকী

ব্রতদীপ ভট্টাচার্য: প্রচণ্ড শব্দ। আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয়রা। শব্দের উৎসস্থলে পৌঁছনো মাত্রই অবাক প্রত্যেকে। দেখেন রক্তে ভেসে যাচ্ছে গোটা ঘর। ঘরের বিভিন্ন প্রান্তে শরীরের একাধিক অংশ ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। একজনের মাথা ছাড়াই দেহ পড়ে রয়েছে। রবিবার সন্ধেয় উত্তর চব্বিশ পরগনার কামারহাটি (Kamarhati) দু’নম্বর ওয়ার্ড ক্রিক রোডে গোলি ঘাট এলাকায় বোমা বিস্ফোরণের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। এখনও পর্যন্ত মৃত এক শিশু ও বৃদ্ধ। জখম আরেকজনের চিকিৎসা চলছে।

জানা গিয়েছে, যে বাড়িটিতে এই অঘটন ঘটে, সেই বাড়ির মালিককে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা। এখনও পর্যন্ত জানা গিয়েছে, ওই বাড়িতে বিয়েবাড়ির অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে যোগ দিতেই তেলিনিপাড়া, ভাটপাড়া থেকে বহু লোকজন এসেছিলেন। তাঁদের মধ্যে এক শিশু এবং বৃদ্ধের প্রাণহানি হয়। ওই বাড়িতে আদৌ বিয়েবাড়ির অনুষ্ঠান ছিল নাকি কোনও কারণে বোমা বাঁধা হচ্ছিল তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: হয়রানির শিকার কর্মীরা, অভিযোগ পেয়ে মঞ্চ থেকেই বিডিওকে ফোন অনুব্রতর]

 স্থানীয়দের অভিযোগ, কামারহাটিতে ক্রমশই দুষ্কৃতী দৌরাত্ম্য বাড়ছে। আর তারই সূত্র ধরে বাড়িতে হয়তো বোমা বাঁধার কাজ চলছিল। তার ফলে এমন কাণ্ড ঘটেছে। ভরসন্ধেয় বোমা বিস্ফোরণের ঘটনায় স্বাভাবিকভাবে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে।

[আরও পড়ুন: ‘বিজেপির সবচেয়ে বড় দালাল রাজ্যপাল’, ধনকড়কে বেনজির আক্রমণ সাংসদ কল্যাণের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement