৪ শ্রাবণ  ১৪২৬  শনিবার ২০ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অশান্তির আঁচ নিভতে না নিভতেই ফের উত্তপ্ত ভাটপাড়া। জানা গিয়েছে, সোমবার সকালে ভাটপাড়ার ৬ নম্বর সাইডিং থেকে উদ্ধার হয়েছে ৬০টি তাজা বোমা। ইতিমধ্যেই ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছেন পুলিশ কমিশনার মনোজ ভার্মা। পরিস্থিতি আয়ত্তে রাখতে ভাটপাড়া থানায় একটি হেল্পলাইন নম্বর চালু করা হয়েছে। এদিনের ঘটনায় ফের আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে।

[আরও পড়ুন: নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে দিঘাগামী বাস, আহত ৩০ পর্যটক]

নির্বাচনের রেশ কেটে গিয়েছে। কিন্তু অশান্তি থামছেই না ভাটাপাড়া-কাঁকিনাড়া এলাকায়। বরং যতই দিন এগোচ্ছে পরিস্থিতি যেন আরও জটিল হচ্ছে। গত বৃহস্পতিবার ভাটপাড়া থানা উদ্বোধনের আগে দুই স্থানীয় যুবকের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছিল ভাটপাড়া-কাঁকিনাড়া এলাকা৷ স্থানীয়রা অভিযোগ করেন, পুলিশের গুলিতে মৃত্যু হয়েছে এলাকার ১৭ বছরের বাসিন্দা রামবাবু সাউ, বছর চল্লিশের ধরমবীর সাউয়ের৷ এই ঘটনাকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরে কার্যত অগ্নিগর্ভ হয়ে ওঠে এলাকার পরিস্থিতি৷ ১৪৪ ধারা জারি করে প্রশাসন। রবিবার বিকেল পর্যন্ত কার্যত অঘোষিত বনধ পালিত হয়েছে এলাকায়। বন্ধ ছিল অধিকাংশ দোকানপাট। রাস্তাঘাটেও সেভাবে লোকজন নজরে পড়েনি। তবে স্থানীয়দের আশা ছিল সোমবার থেকেই ফের স্বাভাবিক ছন্দে ফিরবে ভাটপাড়া।

[আরও পড়ুন: ভারী বৃষ্টির আভাস নেই, আপাতত ইলশেগুঁড়িই ভরসা দক্ষিণবঙ্গের]

সেইমতো সোমবার সকাল থেকে স্বাভাবিকের পথেই ছিল এলাকার পরিস্থিতি। বেশ কিছু দোকানপাটও খুলেছিল। কিন্তু তার মাঝেই ফের বোমা উদ্ধারের ঘটনায় নতুন করে উত্তপ্ত হয়ে উঠল এলাকা। ইতিমধ্যে বোমাগুলি উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, এলাকায় অশান্তি ছড়ানোর উদ্দেশ্যেই মজুত করা হয়েছিল। জানা গিয়েছে, যাতে নতুন করে উত্তেজনা না ছড়ায় সেই কারণে ইতিমধ্যে ব্যবস্থা নিয়েছে ভাটপাড়া থানা। খোলা হয়েছে হেল্পলাইন নম্বর। তল্লাশিও চালানো হচ্ছে এলাকায়। একের পর এক এহেন ঘটনায় আতঙ্ক যেন পিছু ছাড়ছে না ভাটপাড়াবাসীর।   

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং