৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ভোট মিটলেও ভাটপাড়া অশান্তই, বোমাবাজিতে মৃত্যু যুবকের

Published by: Sucheta Sengupta |    Posted: May 16, 2021 1:30 pm|    Updated: May 16, 2021 4:17 pm

Bombing at Bhatpara, North 24 pargana, one dead, counter attack on goons | Sangbad Pratidin

অর্ণব দাস, বারাকপুর: ভোট মিটতেই ফের উত্তপ্ত উত্তর ২৪ পরগনার ভাটপাড়া (Bhatpara)। শনিবার গভীর রাতে ভাটপাড়া পুরসভার ১৩ নং ওয়ার্ড এলাকায় বোমাবাজিতে (Bombing) মৃত্যু হল এক যুবকের। বারুইপাড়ায় এ নিয়ে রাতদুপুরে ব্যাপক অশান্তি ছড়িয়ে পড়ে। সকাল হতেই দুষ্কৃতীদের বাড়িতে পালটা ভাঙচুর, অগ্নিসংযোগ করেন উত্তেজিত এলাকাবাসী। ফলে রবিবারও পরিস্থিতি বেশ অশান্ত। কোনওরকম অপ্রীতিকর ঘটনা রুখতে বারুইপাড়া এলাকায় মোতায়েন বাড়তি পুলিশবাহিনী। ঘটনার পর অবশ্য দুষ্কৃতীরা গা ঢাকা দিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার গভীর রাতে এলাকার জনাকয়েক যুবক মাঠে বসে গল্পগুজব করছিলেন। অভিযোগ, সেই সময় তাঁদের লক্ষ্য করে দুষ্কৃতীরা বোমা ছোঁড়ে। এই বোমাবাজির ঘটনায় বেশ কয়েকজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তাঁদের মধ্যে মহম্মদ জাভেদ নামে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বারাকপুরের একটি বেসরকারি হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা জাভেদকে মৃত বলে ঘোষণা করেন। জাভেদ বারুইপাড়ারই বাসিন্দা, বয়স মাত্র ৩২ বছর। বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে যাওয়া তরতাজা ছেলেটা ফিরল নিথর হয়ে, এই দৃশ্য দেখে স্বভাবতই শোকে ভেঙে পড়েছে জাভেদের পরিবার।

[আরও পডুন: রাজ্যের নয়া বিধিনিষেধ না মেনে ধরনা! আটক শিলিগুড়ির তিন বিজেপি বিধায়ক]

এরপর সকালে বারুইপাড়া এলাকায় এই ঘটনা জানাজানি হতেই দুষ্কৃতীদের বাড়ির উপর পালটা চড়াও হন উত্তেজিত স্থানীয় বাসিন্দারা। ভাঙচুর করে আগুন ধরিয়ে দেওয়া হয়। ক্ষতিগ্রস্ত হয়েছে বেশ কয়েকটি বাড়ি।পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ভাটপাড়া থানার পুলিশ মোতায়েন রয়েছে এলাকায়।

এমনিতে সারাবছর ধরে ভাটপাড়া (Bhatpara) এলাকায় এ ধরনের অশান্তি লেগেই থাকে। বোমাবাজি, রাজনৈতিক সংঘর্ষের ঘটনা প্রায় নিত্যদিনের ব্যাপার। তবে দুষ্কৃতীদের বোমাবাজিতে প্রাণহানির ঘটনায় নড়েচড়ে বসেছে পুলিশও। দুষ্কৃতীদের খোঁজে তৎপর ভাটপাড়া থানার পুলিশ। এই ঘটনায় এখনও কোনও রাজনৈতিক যোগ নেই বলেই দাবি পুলিশের।

[আরও পডুন: সামশেরগঞ্জে মাটির নিচ থেকে উদ্ধার প্রাচীন মূর্তি, দেবতাজ্ঞানে পুজো গ্রামবাসীদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement