BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

খড়দহে তৃণমূল কাউন্সিলরের বাড়িতে ব্যাপক বোমাবাজি, নেপথ্যে দলের অন্তর্কলহ?

Published by: Tiyasha Sarkar |    Posted: September 24, 2020 4:23 pm|    Updated: September 24, 2020 4:23 pm

An Images

ছবি: প্রতীকী

ব্রতদীপ ভট্টাচার্য: বিদায়ী তৃণমূল (TMC) কাউন্সিলরের বাড়িতে বোমাবাজির ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল খড়দহ (Khardaha)। ঘটনার পিছনে খড়দহ পুরসভার প্রশাসকের যোগ রয়েছে বলেই দাবি খড়দহ টাউন তৃণমূলের সভাপতির। যদিও পারিবারিক বিবাদের কারণেই এই বোমাবাজি বলে দাবি একাংশের।

জানা গিয়েছে, বুধবার গভীর রাতে উত্তর ২৪ পরগনার খড়দহ পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দোলা দাসের কুলিনপাড়ার বাড়িতে বোমাবাজি করে দুষ্কৃতীরা। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। দোলা দাসের কথায়, শনিবার দেওরের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ হয়েছিল তাঁদের। সেই কারণেই এই হামলা। এতে দলেরও যোগ রয়েছে। কাউন্সিলরের শাশুড়ি অনিতা দাস বলেন, “গতকালের ঘটনায় প্রচন্ত আতঙ্কে রয়েছি। ফের না হামলা হয়।”

[আরও পড়ুন: মাছ ধরার জাল নিয়ে প্রতিবেশীর সঙ্গে বচসা, মর্মান্তিক পরিণতি মালদহের ২ যুবকের]

অন্যদিকে খড়দহ টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি সুকণ্ঠ বনিকের অভিযোগ, পুর প্রশাসক কাজল সিনহা অনুগামীদের দিয়ে একাজ করিয়েছেন। তিনি বলেন, “আগামী দু’মাসের মধ্যে খড়দহ থেকে উঠে যাবে তৃণমূল কংগ্রেস!” তাঁর এই বক্তব্যেই স্পষ্ট যে খড়দহে তৃণমূলের পরিস্থিতি ঠিক কী। তবে এবিষয় নিয়ে কোনও মন্তব্য করতে চাননি পুরপ্রশাসক কাজল সিনহা। শাসকদলের এই কোন্দলকে কাজে লাগাতে ময়দানে নেমে পড়েছে গেরুয়া শিবির।

[আরও পড়ুন: একুশের আগে সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ টাকার বিজ্ঞাপন, তৃণমূলকে টেক্কা দিচ্ছে বিজেপি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement