২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ১৯ অক্টোবর ২০২০ 

Advertisement

মাছ ধরার জাল নিয়ে প্রতিবেশীর সঙ্গে বচসা, মর্মান্তিক পরিণতি মালদহের ২ যুবকের

Published by: Tiyasha Sarkar |    Posted: September 24, 2020 1:32 pm|    Updated: September 24, 2020 1:45 pm

An Images

ছবি: প্রতীকী

বাবুল হক, মালদহ: পুকুরে জাল ফেলা নিয়ে প্রতিবেশীর সঙ্গে সংঘর্ষে প্রাণ গেল ২ জনের। অভিযোগ, হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে তাঁদের। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন আরও কয়েকজন। বুধবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে মালদহের (Malda) ইংরেজবাজার থানার পার্বত্যা গ্রামে। ইতিমধ্যেই ঘটনায় জড়িত সন্দেহে কয়েকজনকে আটক করেছে পুলিশ। গোটা গ্রাম জুড়ে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

জানা গিয়েছে, বুধবার বিকেলে একটি জাল ভেসে আসে মৃত অর্জুন ঘোষ ও ফুলচাঁদ ঘোষের পুকুরে। স্বাভাবিকভাবেই সেই জাল অর্জুন ও ফুলচাঁদ মাছ ধরার জন্য পুকুরে ফেলে। কিছুক্ষণ পর গ্রামের বাসিন্দা রাজেশ ও মদন তাঁদের কাছে জালের দাবি জানায়। বলে, জালটি তাঁদের। অর্জুন জানান, পরে তিনি ফেরত দিয়ে দেবে জাল। এই নিয়ে বিবাদ শুরু হয় তাঁদের মধ্যে। সাময়িকভাবে অশান্তি মিটেও যায়। অভিযোগ, এরপর বুধবার গভীর রাতে অর্জুনদের বাড়িতে চড়াও হয় রাজেশ, মদন ও তাদের দলবল। ধারাল এলোপাথারি কোপানো হয় অর্জুন ও ফুঁলচাদকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ জনের। তাঁদের বাঁচাতে গিয়ে জখম হন পরিবারের কয়েকজন।

[আরও পড়ুন: ‘মানি ব্যাগে ভরে গরুপাচার হয়নি, রাজ্যের পুলিশ ও শাসকদলের মদত রয়েছে’, কটাক্ষ অধীরের]

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় ইংরেবাজার থানার বিশাল পুলিশ বাহিনী। দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় তাঁরা। পুলিশ জানিয়েছে, মূল অভিযক্তরা পালিয়ে গেলেও কয়েকজনকে আটক করা হয়েছে। শীঘ্রই বাকি অভিযুক্তরাও ধরা পড়বে।

[আরও পড়ুন: গেরুয়া শিবিরে প্রকাশ্যে অন্তর্কলহ? বিজেপি নেতা পরেশচন্দ্র দাসের ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement