BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

তৃণমূল কার্যালয়ের সামনে ব্যাপক বোমাবাজির অভিযোগ বিজেপির বিরুদ্ধে, উত্তপ্ত নৈহাটি

Published by: Tiyasha Sarkar |    Posted: January 17, 2021 11:42 am|    Updated: January 17, 2021 1:29 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বোমাবাজির ঘটনাকে কেন্দ্র করে ফের উত্তপ্ত হয়ে উঠল উত্তর ২৪ পরগনার নৈহাটি (Naihati)। রাত আড়াইটে নাগাদ ৬ নম্বর বিজয়নগর এলাকায় তৃণমূলের কার্যালয়ের সামনে বোমাবাজি করে চম্পট দেয় দুষ্কৃতীরা। সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

জানা গিয়েছে, শনিবার মধ্যরাতে পরপর দু’বার বিকট শব্দ পান নৈহাটি ৬ নম্বর বিজয়নগর ও সংলগ্ন এলাকার বাসিন্দারা। ভয়ে রাতে কেউ বের হননি। সকালে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতেই জানা যায়, রাত প্রায় আড়াইটে নাগাদ ওই এলাকার তৃণমূল কার্যালয়ের সামনে বোমাবাজি করা হয়। পরপর দুটি বোমা ছোঁড়ে দুষ্কৃতীরা। পুলিশ জানিয়েছে সিসিটিভি ফুটেজের ভিত্তিতে অভিযুক্তদের খোঁজ শুরু করা হয়েছে। তৃণমূলের অভিযোগ, ঘটনার নেপথ্যে রয়েছে বিজেপি। পরিকল্পনামাফিক তারা এই বোমাবাজি করিয়েছে। তবে এবিষয়ে এখনও পর্যন্ত বিজেপির কোনও প্রতিক্রিয়া মেলেনি। নৈহাটির এই কার্যালয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ, সেখানে এহেন ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

[আরও পড়ুন: গৌতম দেব-রবীন্দ্রনাথ ঘোষের দ্বন্দ্ব মেটাতে আসরে মমতা, ফোন করলেন পর্যটন মন্ত্রীকে]

প্রসঙ্গত, নির্বাচন যত এগিয়ে আসছে শাসক-বিরোধী তরজা ততই বাড়ছে। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তি-সংঘর্ষের খবর প্রকাশ্যে আসছে। কোথাও তৃণমূলের নেতা কর্মীদের মারধর, কার্যালয় ভাঙচুরের অভিযোগ উঠছে বিজেপির বিরুদ্ধে। কোথাও আবার বিজেপির উপর হামলায় নাম জড়াচ্ছে শাসকদলের। এই আক্রমণ, পালটা আক্রমণকে কেন্দ্র করে সরগরম রাজ্য-রাজনীতি।

[আরও পড়ুন: লাগাতার শিক্ষকের যৌন হেনস্তার শিকার! অপমানে কলেজ ছাড়লেন ইঞ্জিনিয়ারিং ছাত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement