১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভাগাড়ের মাংসের খোঁজে এলাকায় তল্লাশি চালাল বনগাঁ পুরসভা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 5, 2018 8:37 pm|    Updated: May 5, 2018 8:37 pm

Bongaon Municipality runs the search operation in search of rotten meat

সোমনাথ পাল, বনগাঁ: কেবল কলকাতা বা তার পার্শ্ববর্তী অঞ্চল নয়, ভাগাড় মাংসের কাণ্ড সামনে আসার পরে নড়েচড়ে বসেছে জেলা প্রশাসনও। রাজ্যের সমস্ত জেলার পাশাপাশি নজরদারি চলছে ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী শহর বনগাঁতেও। স্থানীয় পুরসভা ও পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে শনিবার দিনভর অভিযান চলল শহরের নামি-বেনামি রেস্তরাঁ ও হোটেলগুলিতে |

জানা গিয়েছে, অভিযানে উদ্ধার হয়েছে পচা মাংস ও বাসি মাংসের বিরিয়ানি| বনগাঁ পুরসভার স্বাস্থ্য দপ্তর জানিয়েছে, এক নম্বর গেট এলাকার একটি নামী রেস্তরাঁ বন্ধ করে দিয়েছে তারা। পচা মাংসের খোঁজ মিলেছে বেশ কয়েকটি ফাস্টফুড সেন্টার ও শহরের প্রাণকেন্দ্র বাটার মোড় এলাকার একটি আবাসিক হোটেলে। ভাগাড় মাংস কাণ্ড প্রকাশ্যে আসার পরেও এই হোটেলে রমরমিয়ে চলছিল পচা মাংস ফ্রিজিংয়ের কাজ। এমনই জানিয়েছেন পুরসভার আধিকারিকরা। কেবল পচা মাংসের খোঁজ করাই নয়, পুরসভা শনিবার মিষ্টির দোকান ও অন্যান্য খাবারের দোকানগুলিতেও অভিযান চালিয়েছিল বলে জানা গিয়েছে। সংগ্রহ করা হয়েছে সেখান থেকে খাবারের নমুনা।

বনগাঁ পুরসভার পুরপিতা শঙ্কর আঢ্য জানিয়েছেন, এর আগেও পুরসভা এলাকায় অভিযান চালান হয়েছিল এবং ভবিষ্যতেও হবে। অভিযোগ প্রমাণিত হলে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন পুরপিতা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে