১৩ ফাল্গুন  ১৪২৬  বুধবার ২৬ ফেব্রুয়ারি ২০২০ 

বর্ধমানের শিশু চুরি কাণ্ডে পুলিশের জালে দম্পতি, হদিশ মিলল খুদের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 20, 2020 4:25 pm|    Updated: January 20, 2020 4:25 pm

An Images

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: বর্ধমানের অনাময় হাসপাতাল থেকে শিশু চুরির অভিযোগে দম্পতিকে আটক করল কাঁকসা থানার পুলিশ। উদ্ধার করা হয়েছে শিশুকন্যাকে। কী কারণে ওই সদ্যোজাতকে চুরি করে ওই দম্পতি, তা জানতে ধৃতদের জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

রবিবার সকালে বর্ধমানের অনাময় হাসপাতালে এক দম্পতিকে কার্যত বোকা বানিয়ে তাঁদের সদ্যোজাত সন্তানকে নিয়ে চম্পট দেয় রিয়া বন্দ্যোপাধ্যায় নামে এক মহিলা। বিষয়টি বুঝতে পেরে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানান ওই শিশুর বাবা-মা। রবিবারই হাসপাতালের সিসিটিভি ফুটেজের ভিত্তিতে শনাক্ত করা হয় ১ মহিলাকে। তাকেই বাচ্চা কোলে হাসপাতাল থেকে বের হতে দেখা যায় ফুটেজে। সেই ফুটেজের ভিত্তিতেই শুরু হয় তদন্ত। অভিযুক্তের হদিশ পেতে খবর দেওয়া হয় সংলগ্ন একাধিক থানায়।

child

[আরও পড়ুন: ছাত্রমৃত্যুতে রণক্ষেত্র কোচবিহারের নার্সিংহোম, আক্রান্ত কোতয়ালি থানার আইসি]

এদিন রাতেই কাঁকসার বাসকোপা টোলপ্লাজায় বাচ্চা-সহ এক দম্পতির আচরণে সন্দেহ হয় পুলিশ আধিকারিকদের। তাঁদের জিজ্ঞাসাবাদও করা হয়। সোমবার সকালে দুর্গাপুর থানার পুলিশের সহযোগিতায় বেনাচিতির একটি বাড়ি থেকে ওই দম্পতিকে গ্রেপ্তার করে পুলিশ। উদ্ধার করা হয়েছে শিশুটিকেও। ইতিমধ্যেই ধৃতদের নিয়ে বর্ধমানের উদ্দেশে রওনা দিয়েছেন তদন্তকারীরা। পুলিশ সূত্রে খবর, ধৃত দম্পতির নাম মণি বৈরাগ্য ও পিংকি বন্দ্যোপাধ্যায়। মাস খানেক ধরে দুর্গাপুরের বেনাচিতির সত্যজিৎপল্লিতে ভাড়া থাকতে শুরু করেছিল তারা। কিন্তু তাদের নাম পরিচয় আদৌ সত্য কি না তা নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন তদন্তকারীরা। তবে একদিনের মধ্যেই সন্তানকে ফিরে পেয়ে তদন্তকারী আধিকারিকদের ভূমিকার প্রশংসা করেছেন খুদের বাবা-মা। পুলিশের তরফে জানানো হয়েছে, ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কী কারণে এই বাচ্চাটিকে চুরি করে ওই মহিলা তা জানার চেষ্টা চলছে। সেই সঙ্গে দম্পতির সঙ্গে অন্য কারও যোগ ছিল কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে বলে সূত্রের খবর।  

ছবি: উদয়ন গুহরায়

[আরও পড়ুন: বুলবুলের ক্ষতিপূরণ চাইতে গিয়ে তৃণমূল কর্মীর যৌন লালসার শিকার বধূ, চাঞ্চল্য বাসন্তীতে]

An Images
An Images
An Images An Images