BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

দত্তপুকুরে দুর্ঘটনা, বাইক আরোহীকে বাঁচাতে গিয়ে গাছে ধাক্কা বাসের, জখম কমপক্ষে ১৮

Published by: Tiyasha Sarkar |    Posted: July 18, 2021 4:13 pm|    Updated: July 18, 2021 5:00 pm

Bus accident in Duttapukur, 18 person injured | Sangbad Pratidin

অর্ণব দাস, বারাসত: ছুটির দিনে দত্তপুকুরে (Duttapukur) দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মারল বেসরকারি সংস্থার কর্মীদের একটি বাস। ঘটনায় জখম হয়েছেন কমপক্ষে ১৮ জন। বারাসত (Barasat) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁদের। কীভাবে দুর্ঘটনা ঘটল? বাসটির গতিবেগ কত ছিল, তা খতিয়ে দেখছে পুলিশ।

রবিবার সকালে দত্তপুকুর ও বামনগাছির মধ্যবর্তী দিঘার মোড়ে ঘটেছে এই দুর্ঘটনা। জানা গিয়েছে, অন্যান্যদিনের মতোই কর্মীদের নিয়ে যাচ্ছিল বেসরকারি সংস্থার বাসটি। সেই সময় বারাসতগামী বাইক আচমকা সামনে চলে আসে। সেটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মারে বাসটি। সেই ধাক্কায় জখম হন বাসে থাকা প্রায় সকলেই। বাসে আটকে যায় খালাসির পা। ঘটনাটি নজরে পড়তেই উদ্ধার কাজে হাত লাগান স্থানীয়রা। খবর দেওয়া হয় দত্তপুকুর ও বারাসত থানায়। বেশ কিছুক্ষণের চেষ্টায় বাসের খানিকটা অংশ কেটে উদ্ধার করা হয় খালাসিকে। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় আহতদের। বর্তমানে হাসপাতালেই রয়েছেন তাঁরা। হাসপাতাল সূত্রে খবর, চালকের অবস্থা আশঙ্কাজনক।

[আরও পড়ুন: Corona Virus: Mask ছাড়া ঘোরাফেরা! কোভিডবিধি লঙ্ঘন করায় দার্জিলিংয়ে আটক ৪ পর্যটক]

আহত এক যাত্রী জানিয়েছেন, বাসটি ফ্লিপকার্ট সংস্থার। অন্যান্যদিনের মতোই রবিবার সকালে সমস্ত কর্মচারীদের নিয়ে ধুলাগরের উদ্দেশে রওনা হয়েছিল বাসটি। দিঘা মোড়ের কাছে আচমকা একটি বাইক সামনে চলে আসে। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছে ধাক্কা মারে বাসটি। বাসে ১৮-২০ জন কর্মী ছিলেন। সকলেরই কমবেশি চোট পেয়েছেন।

[আরও পড়ুন: Corona Virus: গত ২৪ ঘণ্টায় মৃত্যুশূন্য Kolkata, চিন্তা বাড়াচ্ছে দার্জিলিঙের সংক্রমণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement