২৯ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

নিজস্ব সংবাদদাতা, বনগাঁ: পাওনা টাকা ফেরতের দাবিতে স্ত্রী, পুত্র-সহ এক ব্যক্তিকে গৃহবন্দি করে রাখার ঘটনায় উত্তেজনা ছড়াল এলাকায়। শনিবার রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার দক্ষিণপাড়া এলাকায়। খবর পেয়ে রবিবার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তালা ভেঙে উদ্ধার করে ওই পরিবারকে।

[আরও পড়ুন:মিলছে না সরকারি পরিষেবা, মুখ্যমন্ত্রীর দূতকে নালিশ অযোধ্যা পাহাড়বাসীর]

উত্তর ২৪ পরগনার গাইঘাটার দক্ষিণপাড়ার বাসিন্দা অজয় মিত্র পেশায় দিনমজুর। জানা গিয়েছে, বিভিন্ন সময়ে এলাকার বেশ কয়েকজনের থেকে চড়া সুদে টাকা ধার নিয়েছিলেন তিনি। কিন্তু সময় পেরিয়ে গেলেও ধারের টাকা শোধ দিতে পারছিলেন না অজয়বাবু। দীর্ঘদিন কেটে গেলেও টাকা ফেরত না পেয়ে শনিবার রাতে অজয় মিত্রের বাড়িতে চড়াও হন এলাকার বেশ কয়েকজন। ক্ষোভের বশে অজয়বাবু ও তাঁর স্ত্রী, ছেলেকে ভিতরে রেখে বাইরে থেকে তালা বন্ধ করে দিয়ে যান তাঁরা। রবিবার সকালেও এক ব্যক্তি তাঁদের বাড়িতে তালা ঝুলিয়ে দিয়ে যান। পরে রবিবার বেলায় গাইঘাটা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তালা ভেঙে অজয়বাবু ও তাঁর পরিবারের সদস্যদের উদ্ধার করে।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, অজয়বাবু ও তার ছেলে অরূপ দীর্ঘদিন ধরে এলাকার বিভিন্ন মানুষের কাছ থেকে প্রচুর টাকা ধার নিয়েছেন। সময়ের আগেই ফিরিয়ে দেওয়ার আশ্বাস দিলেও, কারও টাকাই ফেরত দিতে পারেননি তাঁরা। ফলে বাধ্য হয়েই স্থানীয়রা সিদ্ধান্ত নেন তাঁদের উপযুক্ত শাস্তি দেওয়ার। পরিকল্পনামাফিক শনিবার অজয়বাবুর বাড়িতে চড়াও হন স্থানীয়রা। এ প্রসঙ্গে ঝাউডাঙ্গা পঞ্চায়েতের সদস্য পলাশ মণ্ডল বলেন, “ঘটনার কথা শোনার পর আমি দু’পক্ষকে নিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করেছিলাম, কিন্তু কোনও সুরাহা মেলেনি।” তবে এদিন বন্দিদশায় বেশ সমস্যায় রাত কাটাতে হয়েছে মিত্র পরিবারকে। মেলেনি জলও। এখন কতদিনে পাওনা টাকা ফেরত মেলে সেই অপেক্ষায় স্থানীয়রা।  

   [আরও পড়ুন:হৃদরোগে আক্রান্ত অশোক ভট্টাচার্য, হাসপাতালে ভরতি শিলিগুড়ির মেয়র]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং