BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ABVP’র মিছিলকে কেন্দ্র করে উত্তপ্ত বর্ধমান, আটক মহিলা-সহ ১৫

Published by: Tiyasha Sarkar |    Posted: January 26, 2020 4:20 pm|    Updated: January 26, 2020 4:20 pm

An Images

সৌরভ মাজি, বর্ধমান: এবিভিপির মিছিলকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল বর্ধমান। অনুমতি নেই জানিয়ে এবিভিপির মিছিলে বাধা দেয় পুলিশ। এরপরই ধস্তাধস্তিতে জড়িয়ে পড়ে দু’পক্ষ। এদিনের ঘটনার জেরে ১৫ জন এবিভিপি কর্মীকে আটক করেছে পুলিশ।

সাধারণতন্ত্র দিবসের সকালে বর্ধমান শহরে একটি মিছিলের আয়োজন করে এবিভিপি। নির্দিষ্ট সময়ে মেহেদিবাগান থেকে শুরু হয় মিছিল। কিন্তু মিছিলটি স্টেশনে পৌঁছতেই বাধা দেয় পুলিশ। এরপরই পুলিশের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে তাঁরা। এরপরই হাতাহাতিতে জড়িয়ে পড়ে দু’পক্ষ। জিটি রোডে বসে বিক্ষোভ দেখাতে শুরু করেন এবিভিপির কর্মী সমর্থকদের একাংশ। বিক্ষোভকারীদের হটাতে মহিলা-সহ ১৫জনকে আটক করে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা।

[আরও পড়ুন: ফের মনুয়া কাণ্ডের ছায়া, বিবাহ বহির্ভূত সম্পর্কের কাঁটা সরাতে প্রেমিককে দিয়ে স্বামীকে খুন]

বিক্ষোভকারীদের অভিযোগ, অনুমতি নিয়েই মিছিলের আয়োজন করেছিল তাঁরা। তা সত্ত্বেও শাসকদলের নির্দেশেই মিছিলে বাধা দিয়েছে পুলিশ। পাশাপাশি, জেলায় বারবার বিজেপি ও এবিভিপির বিভিন্ন কর্মসূচিতে পরিকল্পনামাফিক বাধা দেওয়া হচ্ছে, এমন অভিযোগও করেন তাঁরা। যদিও তাঁদের অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি পুলিশের। তাঁদের পালটা অভিযোগ, অনুমতি ছাড়াই সাধারণতন্ত্রের দিন সকালে মিছিল বের করে এবিভিপি সমর্থকরা।

[আরও পড়ুন: ‘মানুষের স্বতঃস্ফূর্ত ভোটে অনেক পুরসভাই আসবে বিজেপির দখলে’, আত্মবিশ্বাসী মুকুল রায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement