BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

Corona Vaccine: কোভিড টিকার জন্য লাইনে দাঁড়ানো নিয়ে ক্যানিংয়ে তুমুল গণ্ডগোল, আহত ২

Published by: Suparna Majumder |    Posted: July 15, 2021 6:01 pm|    Updated: July 15, 2021 6:06 pm

Chaos in canning in que of COVID vaccine, 2 injured | Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: কোভিড টিকা (COVID Vaccine) নেওয়াকে কেন্দ্র করে বিশৃঙ্খলার সৃষ্টি হল ক্যানিং থানার মৌখালী গ্রামে। ঘটনায় ২ জন আহত হয়েছে বলে খবর। পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার ক্যানিং (Canning) থানার নিকারিঘাটা গ্রাম পঞ্চায়েতের মৌখালী উপস্বাস্থ্য কেন্দ্রের সামনে সকাল থেকে প্রচুর মানুষ লাইনে দাঁড়িয়ে ছিলেন। যার মধ্যে বহু মানুষ প্রথম ডোজ নেওয়ার জন্য উপস্থিত হয়েছিলেন। মহিলা-পুরুষদের জন্য আলাদা কোনও লাইন ছিল না। লাইনে দাঁড়ানো কারও মুখে মাস্ক ছিল না বলেও অভিযোগ। শোনা যায়, এরপরই লাইনে ঠেলাঠেলি শুরু হয়। তা নিয়ে বচসার সৃষ্টি হয়। বচসা অল্প সময়ের মধ্যেই হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। স্বাস্থ্যকেন্দ্রের বাইরে অস্থায়ীভাবে তৈরি করা গেটও ভেঙে ফেলা হয়। এই ঘটনাতেই দুই জন আহত হন। খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ। কড়া হাতে পরিস্থিতি সামাল দেয়।

[আরও পড়ুন: পাহাড়ের রাজনীতিতে নয়া মোড়, মোর্চার সভাপতি পদ ছাড়লেন Binay Tamang]

দেশের দৈনিক করোনা আক্রান্তের (Corona Virus) সংখ্যা ৩১ হাজারে নেমে এসেছিল। যা কিনা চার মাসের মধ্যে ছিল সর্বনিম্ন। কিন্তু, বৃহস্পতিবার ফের স্বমহিমায় মারণ ভাইরাস। এদিন দেশের দৈনিক আক্রান্তের সংখ্যা ছিল ৪০ হাজারের উপরে। নতুন করে ঊর্ধ্বমুখী অ্যাকটিভ কেসও। যা নতুন করে চিন্তা বাড়াচ্ছে স্বাস্থ্য মন্ত্রকের। কোভিড সংক্রমণের তৃতীয় ঢেউয়ের (Corona Third Wave) প্রাথমিক স্তরে আমরা পৌঁছে গিয়েছি, সকলকে সতর্ক জানিয়েছেন WHO প্রধান টেড্রোস আধানম ঘেব্রিয়েসুস। এমন পরিস্থিতিতে টিকা নেওয়ার হিড়িক বেড়েছে। ফলে প্রতিটি ব্লক হাসপাতাল স্বাস্থ্য কেন্দ্র, এমনকী বিভিন্ন সাব সেন্টার গুলোতে উপচে পড়া ভিড় দেখা যাচ্ছে। আর তাতেই তৈরি হচ্ছে এমন বিশৃঙ্খলা। প্রতিদিন লাইনে দাঁড়িয়েও বহু মানুষ ভ্যাকসিন না পেয়ে ফিরে যাচ্ছেন। এতে অসন্তোষ সৃষ্টি হচ্ছে।

[আরও পড়ুন: মাথাভাঙার মানসিক ভারসাম্যহীন কিশোরীর পাশে প্রাক্তন ২ মন্ত্রী, দিলেন চিকিৎসার আশ্বাস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement