২৩ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ৭ মে ২০২১ 

READ IN APP

Advertisement

ভোটারদের বুথে ঢুকতে বাধা-মারধর! প্রতিবাদে পথ অবরোধ, উত্তপ্ত কল্যাণী

Published by: Tiyasha Sarkar |    Posted: April 17, 2021 7:51 am|    Updated: April 17, 2021 8:08 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিক্ষিপ্ত অশান্তির মাঝেই শুরু হয়েছে পঞ্চম দফার ভোটগ্রহণ। ভোটারদের বুথে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগকে কেন্দ্র করে সাতসকালে উত্তপ্ত হয়ে উঠেছে কল্যাণীর সুকান্তনগর। রাস্তায় বসে বিক্ষোভে শামিল ভোটাররা।

অভিযোগ, শনিবার সকালে কল্যাণীর সুকান্তনগরের ভোটাররা ভোট দিতে গেলে তাঁদের বাধা দেওয়া হয়। এরপরই রাস্তায় বসে বিক্ষোভ দেখান তাঁরা। তাঁদের কথায়, কোনও রাজনৈতিক দলের সঙ্গে জড়িত না হওয়া সত্ত্বেও বাধা দেওয়া হচ্ছে তাঁদের। ভোট না দিয়েই ফিরে যেতে বলা হচ্ছে। কেন্দ্রীয় বাহিনী বিষয়টি জানলেও কোনও ভূমিকা নেয়নি বলেই দাবি তাঁদের। যদিও বিক্ষোভকারীদের মধ্যে কয়েকজন বিজেপি সমর্থকও রয়েছে। তাঁদের দাবি, গোটা ঘটনার নেপথ্যে রয়েছে তৃণমূল। ওই এলাকায় বেশ কয়েকজন বিজেপি সমর্থকের দোকান ভাঙচুর করা হয়েছে বলেও অভিযোগ।

[আরও পড়ুন: তফশিলি জাতি-উপজাতি নিয়ে বিতর্কিত মন্তব্য, সুজাতা মণ্ডল খাঁকে শোকজ কমিশনের]

অন্যদিকে, বর্ধমান উত্তর কেন্দ্রে বিজেপি এজেন্ট ও কর্মীকে মারধর করা হয়েছে বলে অভিযোগ। বর্ধমান উত্তর কেন্দ্রের সরাইটিকর প্রাথমিক স্কুলের বুথের এই ঘটনায় মাথা ফেটেছে অজিত সোরেনের। আহত অবস্থায় অজিত-সহ দু’জনকে ভরতি করা হয়েছে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। অভিযোগ, তৃণমূল আশ্রিত দুস্কৃতীরাই হামলা চালিয়েছে তাঁদের উপর। ভোট শুরু আগে থেকেই উত্তপ্ত কলকাতার বিভিন্ন এলাকাও। এদিন সাতসকালে নিউটাউনের তারুলিয়ায় তৃণমূল এজেন্টের বাইকে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। বুথে বসা আটকাতেই আগুন লাগানো হয়েছে বলে অভিযোগ। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে ভোটারদের মধ্যে। এছাড়া পানিহাটির ১১২ নং বুথের ভিতর থেকে বিজেপি পোলিং এজেন্টকে বের করে দেওয়া হয় বলে অভিযোগ তৃণমূল কর্মীদের বিরুদ্ধে।

[আরও পড়ুন: কয়লা ও গরু পাচার কাণ্ড: বিনয় মিশ্রের ভাই বিকাশকে সাতদিনের রিমান্ডে পেল CBI]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement