১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

তফশিলি জাতি-উপজাতি নিয়ে বিতর্কিত মন্তব্য, সুজাতা মণ্ডল খাঁকে শোকজ কমিশনের

Published by: Tiyasha Sarkar |    Posted: April 16, 2021 8:14 pm|    Updated: April 16, 2021 8:14 pm

WB Elections 2021 : Election Commission showcaused TMC candidate sujata mandal khan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তফশিলি জাতি-উপজাতি নিয়ে বিতর্কিত মন্তব্যের জের। এবার আরামবাগের (Arambag) তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁকে শোকজ করল কমিশন। আগামী ২৪ ঘণ্টার মধ্যে জবাব দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। 

৬ এপ্রিল অর্থাৎ তৃতীয় দফায় ভোট ছিল হুগলির আরামবাগ আসনে। ওইদিনই একটি সংবাদমাধ্যমে সুজাতা মণ্ডল বলেন, “এখানকার এসসি-এসটি ভোটাররা হচ্ছে স্বভাব ভিখিরি। মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ওদের জন্য এত কিছু করেছে। তা সত্ত্বেও সামান্য কটা টাকার জন্য ওরা বিজেপির কাছে বিক্রি হয়ে গেল।” এই মন্তব্যের জেরেই বিজেপি সাংসদের স্ত্রী তথা তৃণমূল নেত্রী সুজাতা মণ্ডল খাঁকে শোকজ করল কমিশন। এই শোকজের নেপথ্যেও বিজেপির হাত রয়েছে বলেই দাবি আরামবাগের তৃণমূল প্রার্থীর (TMC candidate)। তিনি বলেন, “বিজেপির স্বভাব এমনই যে, ভোটের দিন তফশিলি প্রার্থীকে মারধর করেছে। এখন শোকজ করাচ্ছে।”

[আরও পড়ুন: অনুব্রত মণ্ডলের ভোটাধিকার কেড়ে নেওয়ার দাবি বিজেপি প্রার্থীর, কিন্তু কেন?]

উল্লেখ্য, বিধানসভা ভোট চলাকালীন বেফাঁস মন্তব্য করায় ইতিমধ্যেই শোকজের মুখে পড়তে হয়েছে তৃণমূল-বিজেপির বেশ কয়েকজন তাবড় তাবড় নেতাকে। তাঁদের মধ্যে রয়েছেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শোকজ করা হয় দিলীপ ঘোষ, রাহুল সিনহা, শুভেন্দু অধিকারীকেও। জবাব পছন্দ না হওয়ায় ২৪ ঘণ্টার জন্য তৃণমূল নেত্রীর প্রচার বাতিল করে কমিশন। একই শাস্তির মুখে পড়তে হয় দিলীপ ঘোষকে। রাহুল সিনহার প্রচার বাতিল করা হয়েছিল ৪৮ ঘণ্টার জন্য। এবার শোকজের মুখে সুজাতা।  

[আরও পড়ুন: কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে মধ্যাহ্নভোজ বিজেপি প্রার্থীর! ছবি হাতিয়ার করে কমিশনে তৃণমূল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement