BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

মিনাখাঁয় TMC কর্মীর বাড়ির খড়ের গাদায় বোমা, বল ভেবে খেলতে গিয়ে মৃত্যু শিশুর

Published by: Paramita Paul |    Posted: November 17, 2022 8:59 am|    Updated: November 17, 2022 1:16 pm

Child died as bomb blast at house of TMC worker in Minakhan | Sangbad Pratidin

রাহুল রায়, বসিরহাট: খড়ের গাদায় থাকা বোমাকে বল ভেবে খেলতে গিয়ে বিপত্তি। বিস্ফোরণে মৃত্যু হল দ্বিতীয় শ্রেণির ছাত্রী। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় উত্তর ২৪ পরগনার মিনাখাঁয়। যে ব্যক্তির বাড়িতে এই ঘটনা ঘটে তিনি এলাকায় তৃণমূল (TMC) কর্মী বলেই পরিচিত। এই ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যে তৃণমূল কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশের ধারনা, মজুত করা বোমা ফেটেই মৃত্যু শিশুকন্যার। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বসিরহাটের মিনাখাঁ থানার চাপালি গ্রাম পঞ্চায়েতের গাইন পাড়ার তৃণমূল কর্মী আবুল হোসেন গাইনের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন তাঁর বেশকিছু আত্মীয়স্বজন। সেখানে তাঁর আট বছরের ভাগ্নি ঝুমা খাতুনও ছিল।

[আরও পড়ুন: টেট কাণ্ডে CBI তদন্তের গতিতে ক্ষুব্ধ বিচারপতি গঙ্গোপাধ্যায়, সিটে বড়সড় রদবদলের নির্দেশ]

বুধবার সন্ধে ছ’টা নাগাদ খেলতে খেলতে খড়ের গাদায় বলের মতো কিছু একটা পড়ে থাকতে দেখতে পায় ঝুমা। বল ভেবে সেটা কুড়োতে গিয়ে ঘটে যায় বিপত্তি। সে হাত দিতেই বিকট শব্দে বিস্ফোরণ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই শিশুটির। 

এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। শিশুটির দেহ উদ্ধার করে মিনাখাঁ গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় পুলিশ। কিন্তু, কীভাবে তৃণমূল কর্মীর বাড়িতে বোমা পৌঁছল তা নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন। খড়ের গাদার আড়ালে কেন বোমা মজুত করে রাখা ছিল? সে প্রশ্নও উঠতে শুরু করেছে।

[আরও পড়ুন: ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর গুজবে তোলপাড় নেটপাড়া, কেমন আছেন অভিনেত্রী?]

প্রসঙ্গত, সামনেই পঞ্চায়েত ভোট। তার আগে একাধিক জেলায় আগ্নেয়াস্ত্র ও বোমার হদিশ মিলছে। যা ঘিরে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। বিরোধীদের দাবি, পঞ্চায়েত ভোটে সন্ত্রাসের উদ্দেশে বোমার মজুত করছে তৃণমূলের নেতা-কর্মীরা। যদিও রাজ্যের শাসকদলের তরফে সেই অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে। তাঁদের পালটা দাবি, পায়ের তলায় মাটি নেই বিরোধীদের। তাই ভিত্তিহীন অভিযোগ করছে তারা। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে