BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লোকাল ট্রেনের ছাদে উঠে ঘোরাঘুরি যুবকের, চাঞ্চল্য ছড়াল চুঁচুড়া স্টেশনে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 29, 2018 11:56 am|    Updated: June 29, 2018 11:56 am

Chinsurah: Man climbs on train roof, dies of electrocution

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  চলন্ত লোকাল ট্রেনের ছাদে ছোটাছুটি করছেন এক ব্যক্তি! সাতসকালে এমন দৃশ্য দেখে আঁতকে উঠেছিলেন নিত্যযাত্রীরা। শেষপর্যন্ত, ওভারহেড তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান ওই যুবক। শুক্রবার সকালে চাঞ্চল্য ছড়াল হুগলির চুঁচুড়া স্টেশনে। ভরা অফিস টাইমে ট্রেন চলাচল ব্যাহত হাওড়া-বর্ধমান মেন লাইনে। বিপাকে নিত্যযাত্রীরা। ঘণ্টাখানেকের চেষ্টায় মৃতদেহটি উদ্ধার করে পুলিশ ও দমকলকর্মীরা। স্বাভাবিক হয় ট্রেন চলাচল। তবে ডাউন ব্যান্ডেল লোকালকে এখনও দাঁড়িয়ে করিয়ে রাখা হয়েছে চুঁচুড়া স্টেশনেই।

[কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে খাবারের প্যাকেটে দুর্গন্ধ, রাতভর অভুক্ত থাকলেন যাত্রীরা]

ঘড়িতে তখন সকাল সাড়ে আটটা। সপ্তাহের শেষ কাজের দিনে নিত্যযাত্রীদের ভিড়ে সরগরম হুগলির চুঁচুড়া স্টেশন। ডাউন ব্যান্ডেল লোকালের অপেক্ষায় যাত্রীরা। কিন্তু, ট্রেন ঢুকতেই যাত্রীদের চক্ষু চড়কগাছ! ট্রেনের ছাদে ছোটাছুটি করছেন এক যুবক! প্রত্যক্ষদর্শীদের দাবি, ছোটাছুটি করার সময়ে স্টেশনের ওভারহেড তারে হাত পড়ে যায় ওই যুবকের। প্রায় সঙ্গেই সঙ্গেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান তিনি। চোখের সামনে এমন ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। চাঞ্চল্য ছড়ায় চুঁচুড়া স্টেশনে। ভরা অফিসে টাইমে হাওড়া-বর্ধমান মেন লাইনে বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। বিপাকে পড়ে নিত্যযাত্রীরা।

চুঁচুড়া স্টেশনে পৌঁছায় পুলিশ ও দমকল। খবর দেওয়া হয় জিআরপিকেও। তবে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করতে গিয়ে রীতিমতো বেগ পেতে হয় উদ্ধারকারীদের। শেষপর্যন্ত যখন ডাউন ব্যান্ডেল লোকাল থেকে মৃতদেহ উদ্ধার করা হয়, ততক্ষণে প্রায় ঘণ্টাখানেক সময় পেরিয়ে গিয়েছে। ফের বর্ধমান-হাওড়া লাইনে শুরু হয় ট্রেন চলাচল। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও ডাউন ব্যান্ডেল লোকালকে দাঁড় করিয়ে রাখা হয়েছে চুঁচুড়া স্টেশনে। প্রাথমিক তদন্তে অনুমান, মৃত যুবক মানসিক ভারসাম্যহীন ছিলেন। ব্যান্ডেল স্টেশনে সকলেরই অলক্ষ্যে কোনওভাবে ট্রেনে ছাদের উঠে পড়েছিলেন তিনি। এদিকে এই ঘটনা রেলকে কাঠগড়ায় তুলেছেন নিত্যযাত্রীরা।

[দেওয়া হয়নি পার্কিং ফি, অভিযোগে ৫টি অ্যাম্বুল্যান্সে তালা ঝোলাল ঠিকাদার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে