BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বালুরঘাটে তৃণমূলের অনুষ্ঠান বানচালের চেষ্টা, মহিলাদের কটুক্তি, কাঠগড়ায় বিজেপি

Published by: Paramita Paul |    Posted: August 28, 2021 9:26 pm|    Updated: August 28, 2021 9:26 pm

Clash between TMC-BJP in Balurghat during TMCP Foundation Day occasion | Sangbad Pratidin

রাজা দাস,বালুরঘাট: তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের (TMCP Foundation Day) অনুষ্ঠানে হামলার অভিযোগ। আহত ১ ছাত্র। অভিযুক্তদের ‘বহিরাগত’ বলে আখ্যা দিলেও পিছনে বিজেপির ইন্ধন রয়েছে বলেই দাবি। তৃণমূলের ছাত্র পরিষদের অনুষ্ঠান বানচালের উদ্দেশ্যে এই হামলা বলে অভিযোগ জেলা তৃণমূলের (TMC) বিভিন্ন শাখার।

জানা গিয়েছে, শনিবার বালুরঘাট পুরসভার সুবর্ণতট বিল্ডিং চত্বরে চলছিল তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান। পরিচালনা করছিল তৃণমূল ছাত্র পরিষদ বালুরঘাট কলেজ ইউনিট। অনুষ্ঠান চলাকালীন হঠাৎ একদল যুবকের সঙ্গে উদ্যোক্তাদের অশান্তি বাঁধে। এরপরেই ধুন্ধুমার পরিস্থিতি তৈরী হয় অনুষ্ঠান মঞ্চের অদূরে থাকা বালুরঘাট কলেজ মোড় এলাকায়।

[আরও পড়ুন: ‘প্রতি বছর মুখ্যমন্ত্রীর দপ্তরে কাজের সুযোগ পাবে পড়ুয়ারা’, TMCP প্রতিষ্ঠা দিবসে নতুন ঘোষণা মমতার]

Here is what Mamata Banerjee said on TMCP foundation day

অশান্তি চলাকালীন আঘাত লাগে এক ছাত্রের মাথায়। রক্তাক্ত আরিয়ান অধিকারী নাম আহত এক ছাত্রকে বালুরঘাট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। উপস্থিত যুব তৃণমূল নেতৃত্বদের হস্তক্ষেপে সবাই ছত্রভঙ্গ হয়ে পরিস্থিতি স্বাভাবিক হয়। তৃণমূল ছাত্র পরিষদ বালুরঘাট কলেজ ইউনিটের যুগ্ম আহ্বায়ক সুরজ সাহা এবং জেলা তৃণমূল যুব কংগ্রেসের জেলা সভাপতি অম্বরিশ সরকার জানান, “বহিরাগত কিছু ছেলে এসে এখানে দাঁড়িয়ে মেয়েদের লক্ষ্য করে কটুক্তি করছিল। আমরা প্রতিবাদ করলে তারা আমাদের উপর চড়াও হয়। তারা এই অনুষ্ঠানটা নষ্ট করার পরিকল্পনা করেছিল। ঘটনার পিছনে বিজেপির ইন্ধন রয়েছে।”

Dilip Ghosh stands by gold in cow milk statement
ফাইল ছবি

এদিকে তৃণমূলের অভিযোগ উড়িয়ে দিয়েছে গেরুয়া শিবির (BJP)। এ প্রসঙ্গে বিজেপির রাজ্য কমিটির সদস্য শুভেন্দু সরকার বলেন, “আমাদের কেউ এই ধরনের ঘটনায় যুক্ত হয় না। এটা তৃণমূল বা তার শাখা সংগঠনের অভ্যন্তরীণ বিবাদ।”

[আরও পড়ুন: TMCP Foundation Day: নন্দীগ্রামে খুনের চেষ্টা থেকে ভোট পরবর্তী হিংসা, মমতার ভাষণের ১০ পয়েন্ট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে