BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ত্রাণ শিবিরে মিলছে না মাছ-মাংস, তুমুল সংঘর্ষে জখম ৩ আশ্রিত

Published by: Tiyasha Sarkar |    Posted: May 27, 2021 5:58 pm|    Updated: May 27, 2021 6:52 pm

Clash broke out in 2 group in yaas relief camp in Basanti | Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: যশ বা ইয়াসের (Yaas) ত্রাণ শিবিরের খাবারে কেন মাছ-মাংস নেই? এই নিয়ে তুমুল অশান্তি বাসন্তীতে।দুইপক্ষের সংঘর্ষে গুরুতর জখম হয়েছেন তিনজন। আহতরা দক্ষিণ ২৪ পরগনা (South 24 Parganas) ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

যশ বা ইয়াস (Yaas) আছড়ে পড়ার আগেই জেলায় জেলায় ত্রাণ শিবির খোলা হয়েছিল রাজ্যের তরফে। সেই সময়ই বাসন্তী ব্লকের জোতিষপুর গ্রাম পঞ্চায়েতের ২ নম্বর রানিগড় এসএসকেএম স্কুলের ত্রাণ শিবিরে আশ্রয় নিয়েছিলে এলাকার বেশ কিছু মানুষ। যশের দাপট কমতেই ত্রাণ শিবিরে যারা আশ্রয় নিয়েছিলেন তাঁদের অধিকাংশ লোকজন বৃহস্পতিবার সকালে বাড়িতে ফিরে গিয়েছেন। তবে শাহজাহান শেখ, আমিন উদ্দিন লস্কর, রাজ্জাক লস্কর, কালাম শেখ-সহ কয়েকজন সেখানেই ছিলেন। তাঁরা দাবি করতে থাকেন ত্রাণ শিবিরে মাছ, মাংস রান্না করে তিন বেলা খেতে দিতে হবে। উমির আলি, জামির আলি, আক্তার শেখরা তার প্রতিবাদ করেন।

[আরও পড়ুন: স্রেফ সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পেতে পোষা কুকুরকে বেলুনে বেঁধে উড়িয়ে গ্রেপ্তার ইউটিউবার!]

অভিযোগ, সেই সময় প্রতিবাদীদের উপর ঝাঁপিয়ে পড়েন শাহাজান শেখরা। ইট ছুঁড়তে থাকে। ধস্তাধস্তিতে উমির আলিরা মাটিতে লুটিয়ে পড়ে গেলে ছুরি দিয়ে তাঁদের কানে আঘাত করা হয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে লুটিয়ে পড়ে তিনজন। স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় তাঁদের উদ্ধার করে প্রথমে বাসন্তী ব্লক গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের ক্যানিং মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এবিষয়ে আক্রান্তরা বাসন্তী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement