BREAKING NEWS

৩১ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

স্রেফ সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পেতে পোষা কুকুরকে বেলুনে বেঁধে উড়িয়ে গ্রেপ্তার ইউটিউবার!

Published by: Biswadip Dey |    Posted: May 27, 2021 3:37 pm|    Updated: May 27, 2021 5:02 pm

Delhi YouTuber makes pet dog fly using balloons in video, arrested for animal cruelty | Sangbad Pratidin

সংবাদ প্রতিদি‌ন ডিজিটাল ডেস্ক: নিজের পোষা কুকুরের (Dog) পেটে একগুচ্ছ গ্যাস বেলুন বেঁধে তাকে উড়িয়ে দিয়েছিলেন তিনি। উদ্দেশ্য নিজের ইউটিউবের (Youtube) ভিডিওর ‘হিট’ বাড়ানো। আর সেটা করতেই গিয়েই পশুপ্রেমীদের রোষানলে পড়লেন দিল্লির (Delhi) এক ইউটিউবার। শেষ পর্যন্ত তাঁদের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার হতে হল গৌরব জন নামের ওই যুবককে।

ঠিক কী অভিযোগ রয়েছে জনের বিরুদ্ধে? তিনি একটি ইউটিউব চ্যানেল চালান। সেখানে নানা মজার ভিডিও আপলোড করেন। একটি পার্কের কাছে নিজের কুকুর ডলারকে নিয়ে শ্যুট করছিলেন তিনি। তার পেটে অনেকগুলি গ্যাস বেলুন বেঁধে দেন। এরপর তিনি কুকুরটিকে ছেড়ে দিতেই সেটি শূন্যে উঠে যায়। আর তা দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন জন ও তাঁর মা।
ভিডিওটি আপলোড হওয়ার পর থেকেই শুরু হয় বিতর্ক। মালব্যনগর থানায় এক পশুপ্রেমী সংগঠন অভিযোগ দায়ের করে জন ও তাঁর মায়ের বিরুদ্ধে। এরপরই পুলিশ গ্রেপ্তার করে জনকে। দুই অভিযুক্তের বিরুদ্ধে পশু নিষ্ঠুরতা আইনে ১৮৮, ২৬৯, ৩৪ ধারায় মামলা রুজু করা হয়েছে।

[আরও পড়ুন: মেহুল চোকসিকে ফেরত নিতে নারাজ অ্যান্টিগা, ৪৮ ঘণ্টার মধ্যে ফেরানো হতে পারে ভারতে]

ভিডিওটি নিয়ে বিতর্কের জেরে জন ভিডিওটি ডিলিট করে দেন। সেই সঙ্গে নতুন একটি ভিডিও পোস্ট করেন তিনি। সেখানে সকলের কাছে ক্ষমা চেয়ে নিয়েও তিনি দাবি করেন, ডলারের কোনও ক্ষতি যাতে না হয় সেজন্য সবরকম সতর্কতামূলক ব্যবস্থা তিনি নিয়ে রেখেছিলেন।

যদিও সেই ভিডিওটির নিচেও নেটিজেনরা তাঁর সমালোচনাই করেছেন। অনেকেরই অভিযোগ, আসলে জন পোষ্যকে কী করে সামলাতে হয় তা জানেনই না। এবং পোষ্যটিও তার থেকে যেভাবে দূরে চলে যেতে চাইছিল তা থেকে স্পষ্ট হয়ে যায় সেও তার সঙ্গ পছন্দ করছে না। একজন লেখেন, ‘‘কুকুরকে নিজের বিনোদনের হাতিয়ার বানানো বন্ধ করুন।’’

[আরও পড়ুন: পাকিস্তান আক্রমণ করলে রাজ্য কি আলাদাভাবে অস্ত্র কিনত? টিকা নিয়ে কেন্দ্রকে খোঁচা কেজরির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement