BREAKING NEWS

৩ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ১৮ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

জমি বিবাদের জেরে যুবককে খুনের অভিযোগ, আটক ৩

Published by: Tiyasha Sarkar |    Posted: May 26, 2019 9:06 pm|    Updated: May 26, 2019 9:43 pm

Clash in Howrah's amta Due to land dispute, one dead

ছবি: প্রতীকী

সন্দীপ মজুমদার, উলুবেড়িয়া: জমি নিয়ে বিবাদের জেরে মৃত্যু হল এক যুবকের। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হাওড়ার আমতা থানার বসন্তপুর এলাকায়। ইতিমধ্যেই ৩ অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। 

[আরও পড়ুন: ফ্ল্যাট থেকে একাকী প্রৌঢ়ার পচাগলা দেহ উদ্ধার, মৃত্যুর কারণ নিয়ে বাড়ছে ধোঁয়াশা]

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই জমি নিয়ে এমরাজ খান (৩০) নামে ওই যুবকের সঙ্গে অশান্তি চলছিল প্রতিবেশী এক যুবকের। একাধিকবার সমস্যা সমাধানের চেষ্টাও করা হয়। কিন্তু তাতেও কোনও ফল মেলেনি। ক্রমশ জটিল হতে থাকে পরিস্থিতি। এক পর্যায়ে জমি নিয়ে বিবাদে জড়িয়ে পড়ে ওই দুই যুবকের পরিবারের সদস্যরাও। গত বৃহস্পতিবার ফের তাঁদের মধ্যে বচসা শুরু হয়। সাময়িকভাবে তা মিটেও যায়। অভিযোগ, সেদিন রাতেই কাজ সেরে ফেরার পথে দলবল নিয়ে এমরাজের উপর চড়াও হন রাজু মোল্লা নামে এক ব্যক্তি। লাঠি, রড দিয়ে বেধড়ক মারধর করা হয় তাঁকে। এরপর রক্তাক্ত অবস্থায় এমরাজকে ফেলে রেখে চম্পট দেয় অভিযুক্তরা। নজরে পড়তেই স্থানীয়রা তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালের তরফে তাঁকে কলকাতার হাসপাতালে ভরতি করার পরামর্শ দেওয়া হয়।

[আরও পড়ুন: রাজনৈতিক হিংসায় ফের উত্তপ্ত তুফানগঞ্জ, ধারালো অস্ত্রের কোপ ২ তৃণমূল কর্মীকে]

সেই মতো বৃহস্পতিবারই কলকাতার হাসপাতালে ভরতি করা হয় এমরাজকে। সেখানেই চিকিৎসা চলছিল তাঁর। রবিবার সেখানেই মৃত্যু হয় এমরাজের। এরপরই অভিযুক্তদের শাস্তির দাবিতে সবর হন স্থানীয়রা। অভিযোগ, জমি সংক্রান্ত বিবাদের কারণেই এদিন আক্রমণ করা হয়েছিল এমরাজকে। ইতিমধ্যেই ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁদের জিজ্ঞাসাবাদের পরই ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের হদিশ মিলবে বলে মনে করছে তদন্তকারীরা। 

[আর ওপড়ুন: ওয়ার্ডে জিতেছে বিজেপি, পানীয় জলের কল ভাঙার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement