১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গরুবোঝাই গাড়ির ধাক্কায় ছাত্রমৃত্যু ঘিরে উত্তেজনা, জনতার ক্ষোভের মুখে পুলিশ

Published by: Sucheta Sengupta |    Posted: February 9, 2020 2:16 pm|    Updated: February 9, 2020 2:20 pm

Clashes errupts as an accident occurs where a boy died

শান্তনু কর, জলপাইগুড়ি: পথ দুর্ঘটনায় এক ছাত্রের মৃত্যু ঘিরে রণক্ষেত্র হয়ে উঠল জলপাইগুড়ির ময়নাগুড়ি। আরও একজন ছাত্র গুরুতর জখম হয়ে হাসপাতালে ভরতি। ঘাতক দুটি গাড়িতে অগ্নিসংযোগ করলেন উত্তেজিত জনতা। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ গেলে তাদের ঘিরে চলে বিক্ষোভ। শেষমেশ ব়্যাফ নামিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।

রবিবার সকালে ময়নাগুড়ির জোড়পাকড়িতে টিউশন পড়তে যাচ্ছিল পদমতী কামারটাড়ি এলাকার বাসিন্দা সন্তোষ রায়। সঙ্গে ছিল বন্ধু সুদীপ রায়। দু’জনেই আবদুল গনি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। পিছন থেকে গরু বোঝাই একটি গাড়ি তাদের ধাক্কা দেয়। ঘটনাস্থলে মৃত্যু হয় সন্তোষের। গুরুতর জখম অবস্থায় সুদীপকে ভরতি করা হয় হাসপাতালে। এরপরই স্থানীয় মানুষজন খেপে ওঠেন। পরিস্থিতি বেগতিক বুঝে দুটি গাড়ি থেকে গরুগুলিকে নামিয়ে, চালক ও খালাসি পালিয়ে যায়। উত্তেজিত জনতা গাড়ি দুটিতে আগুন লাগিয়ে দেয়।

[আরও পড়ুন: তৃণমূলে যোগ দিচ্ছেন ছত্রধর? পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে গোপন বৈঠকের পর তুঙ্গে জল্পনা]

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকল বাহিনী। অভিযোগ, তাঁদের আগুন নেভানোর কাজে বাধা দিয়ে, তাড়া করা হয়। জনতার তাড়া খেয়ে ফিরে যায় দমকল বাহিনী৷ উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। এরপর এলাকায় পৌছয় ময়নাগুড়ি থানার পুলিশ। তাঁদেরও বিক্ষোভের মুখে পড়তে হয়। জলপাইগুড়ির ডিএসপি (ক্রাইম) বিক্রমজিৎ লামার নেতৃত্বে বড়সড় পুলিশ বাহিনী ও র‍্যাফ এলাকায় পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সাতসকালে গরু ভরতি গাড়িটি দ্রুত গতিতে যাচ্ছিল। নিয়ন্ত্রণ রাখতে না পেরেই সন্তোষ ও সুদীপকে ধাক্কা দিয়েছে। দুর্ঘটনা ঘটানোর পর বিপদ বুঝে পালিয়েছে দুই চালক। যত দ্রুত সম্ভব, তাদের গ্রেপ্তারির দাবি তুলছেন স্থানীয়রা। ময়নাগুড়ি থানার পুলিশ তদন্তে নেমেছে।

[আরও পড়ুন: প্রধান শিক্ষকের সঙ্গে ঝামেলা করে স্কুলের পাঁচিল টপকে পালাল ৩৫ পড়ুয়া!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে