BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ভাঙা পায়ের যত্ন নেবেন’, মুখ্যমন্ত্রীর মমতা মাখানো ফোন জখম ওসিকে

Published by: Subhamay Mandal |    Posted: April 16, 2020 10:23 pm|    Updated: April 16, 2020 10:23 pm

An Images

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: “জখম পায়ের নিচে বালিশ রাখবেন। নিজের যত্ন নেবেন। বেশি চিন্তা করবেন না। আর হ্যাঁ, মুখে মাস্ক সবসময় রাখবেন। সংক্রমণ এড়িয়ে চলবেন। কেবিনে বেশি লোকজন ঢুকতে দেবেন না”। হাসপাতালে ভরতি আহত ওসি সুব্রত ঘোষকে ফোন করে শারীরিক অবস্থার খবর নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভাই হাসপাতালে চিকিৎসাধীন থাকলে যেমনটা নিজের দিদি খোঁজখবর নিয়ে থাকেন ঠিক সেরকম ভাবে কথা বলেন মুখ্যমন্ত্রী। শুধু খোঁজখবর নয়, পরামর্শ দিলেন নিয়ম মেনে চলার। জানা গিয়েছে, পুলিশ কমিশনার সুকেশ জৈনের ফোনের মাধ্যমে মুখ্যমন্ত্রী কথাবার্তা বলেন জামুড়িয়া ওসির সঙ্গে। মিনিট দশেকের কথাবার্তার মধ্যে পুরোটাই ছিল স্নেহ ও মমতা মাখানো কথাবার্তা। বারবার নিজেকে যত্ন নেওয়ার পরামর্শ নেন তিনি।

প্রসঙ্গত, জামুড়িয়ার চুরুলিয়ায় কোয়ারেন্টাইন সেন্টার হঠানোর দাবিতে চলছিল বিক্ষোভ। বিক্ষোভকারীদের মধ্যে একদল সশস্ত্র দুষ্কৃতী ঢুকে হামলা চালায় পুলিশের ওপর। পা ভেঙে দেওয়া হয় ওসির। বুধবারই তাঁকে ভর্তী করা হয় রানিগঞ্জের বেসরকারি হাসপাতালে। ডান পায়ে মারাত্মক চোট থাকায় অপারেশন হয় ওইদিন রাতেই। রড ও প্লেট বসানো হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, খবর পেয়েই মুখ্যমন্ত্রী আক্রান্ত পুলিশ আধিকারিক ও কর্মীদের খবর নিয়ে সরাসরি কথা বলেন ওসির সঙ্গে।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় বিভ্রান্তি ছড়াচ্ছেন বিজেপি সাংসদ, অভিযোগে পুলিশের দ্বারস্থ তৃণমূল নেতা]

ঘটনার বিস্তারিত জেনে সুস্থ থাকার পরামর্শ দেন। আরও ভাল চিকিৎসার জন্য অন্য কোনও হাসপাতালে নিয়ে যাবার প্রয়োজন আছে কিনা তাও জানতে চান। তবে একজন মুখ্যমন্ত্রী হয়ে শারীরিক অবস্থার খোঁজখবর নিতে থানার ওসিকে সরাসরি ফোন করায় খুশি হন পুলিশকর্মীরা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement