BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দুর্যোগে ক্ষয়ক্ষতি খতিয়ে দেখতে রবিবারই উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী

Published by: Tiyasha Sarkar |    Posted: October 21, 2021 3:14 pm|    Updated: October 21, 2021 3:34 pm

CM Mamata Banerjee will visit North Bengal on sunday | Sangbad Pratidin

ফাইল ছবি।

কিংশুক প্রামাণিক: পুজো মিটতে না মিটতেই টানা বৃষ্টিতে বিপর্যস্ত উত্তরবঙ্গ। এই পরিস্থিতিতেই শিলিগুড়ি-কার্শিয়ং সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ২৪ অক্টোবর উত্তরবঙ্গের (North Bengal) উদ্দেশে রওনা হবেন তিনি। 

ওই দিন যাবেন উত্তরকন্যায়। ২৫ তারিখ তাঁর কী কী কর্মসূচি রয়েছে, তা এখনও স্পষ্ট নয়। ২৬ তারিখ কার্শিয়ংয়ে প্রশাসনিক বৈঠক করবেন তিনি। ২৭ তারিখ উত্তরকন্যায় বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। বন্যায় উত্তরবঙ্গের যে সমস্ত এলাকায় ব্যাপক ক্ষতি হয়েছে, সেই সব এলাকা পরিদর্শনেও যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে এই সফর সম্পূর্ণভাবে নির্ভর করছে আবহাওয়ার উপর। জানা গিয়েছে, আবহাওয়া ঠিক না থাকলে বাতিল হতে পারে সফর। 

[আরও পড়ুন : West Bengal Bypoll: প্রয়াত তৃণমূল বিধায়কের ছবি কাজে লাগিয়ে প্রচার, খড়দহের বিজেপি প্রার্থীর বিরুদ্ধে থানায় নালিশ]

উল্লেখ্য, কয়েকদিনের টানা বৃষ্টির জেরে উত্তরবঙ্গের অবস্থা অত্যন্ত খারাপ। ধস নেমেছে বিভিন্ন রাস্তায়। ফলে বিভিন্ন এলাকার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। একের পর এক রাস্তায় ধস, সেতুতে ফাটলের জেরে চরম ভোগান্তির শিকার পর্যটকেরা। গাড়িতে বসেই সময় কাটাতে হয়েছে তাঁদের। কেউ কেউ পৌঁছতে পারেননি হোটেলেও। আবার কেউ কেউ বাধ্য হয়ে হেঁটে শিলিগুড়ি পৌঁছেছেন। বহু মানুষ আটকে রয়েছেন হোটেলে।

যদিও বুধবার রাত থেকে সামান্য হলেও উন্নতি হয়েছে আবহাওয়ার। তবে এখনই বৃষ্টি থেকে রেহাই নেই উত্তরবঙ্গবাসীর। দিনভর উত্তরবঙ্গের জেলাগুলিতে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা। তবে কলকাতায় ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। বিক্ষিপ্ত বৃষ্টি হতে পারে। উপকূলের জেলাগুলিতেও বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা। 

[আরও পড়ুন : পরপর কন্যাসন্তানের জন্ম, ১৬ দিনের মেয়েকে খুন করে দেহ ধানজমিতে পুঁতল বাবা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে