BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পরপর কন্যাসন্তানের জন্ম, ১৬ দিনের মেয়েকে খুন করে দেহ ধানজমিতে পুঁতল বাবা

Published by: Sayani Sen |    Posted: October 21, 2021 9:08 am|    Updated: October 21, 2021 9:08 am

Father allegedly killed his baby in Bankura । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উমা পাড়ি দিয়েছেন কৈলাসে। মা লক্ষ্মীর আরাধনা পর্বও শেষ। তবে উৎসবের রেশ এখনও রয়েছে। তারই মাঝে সদ্যোজাত কন্যাসন্তানকে খুনের অভিযোগ উঠল তার বাবার (Father) বিরুদ্ধে। শুধুমাত্র পরপর দু’টি কন্যাসন্তান জন্মানোয় অখুশি হওয়ায় এই কাজ করে ওই ব্যক্তি। একবালপুরের পর এবার ঘটনাস্থল বাঁকুড়ার ছাতনা। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বছর চারেক আগে পুরুলিয়ার ভাতুইকেন্দ গ্রামের বাসিন্দা সোহাগি সোরেনের সঙ্গে আশ্বিনাথের বিয়ে হয়। পেশায় কৃষিজীবী আশ্বিনাথ ছাতনার তুলসা গ্রামের বাসিন্দা। বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই সন্তানের জন্ম দেন সোহাগি। কন্যাসন্তানের জন্ম দেন তিনি। এরপর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হয়ে পড়েন সোহাগি। ১৬ দিন আগে ফের কন্যাসন্তানের জন্ম দেন তিনি।

[আরও পড়ুন: লক্ষ্মীপুজোর দিনই খাস কলকাতায় মায়ের হাতে খুন সদ্যোজাত কন্যাসন্তান!]

অভিযোগ, দ্বিতীয়বারও কন্যাসন্তানের জন্ম হওয়ায় বিরক্ত হয় আশ্বিনাথ। শুরু হয় অশান্তি। সোহাগির উপর অত্যাচার শুরু হয় বলে অভিযোগ। আশ্বিনাথ-সহ শ্বশুরবাড়ির লোকজন তাঁর উপর শারীরিক এবং মানসিক অত্যাচার করে বলেও অভিযোগ। গত সোমবারও তার ব্যতিক্রম হয়নি। ওইদিন সংসারের সমস্ত কাজ সামলে বাড়ি থেকে বেরোন সোহাগি। বাড়িতে রেখে গিয়েছিলেন তাঁর ১৬ দিনের কন্যাসন্তানকে। বাড়ি ফেরার পর আর মেয়েকে দেখতে পাননি সোহাগি। পরিজনদের কাছে খোঁজখবর নেন। তাঁরাও সদুত্তর দিতে পারেনি। সন্দেহ হয় সোহাগির।

বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হন তিনি। ছাতনা থানায় অভিযোগ জানান। এরপরই জানা যায়, নিজের মেয়েকে নৃশংসভাবে খুন (Murder) করে ধানজমিতে পুঁতে দিয়েছে তার বাবা। পুলিশ সদ্যোজাতর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। নিহতের বাবা আশ্বিনাথকে গ্রেপ্তারও করা হয়েছে। দ্বিতীয়বার কন্যাসন্তান জন্মের আক্রোশে যে নিজের সন্তানকেই খুন করতে পারে আশ্বিনাথ, তা স্বপ্নেও ভাবতে পারেননি সোহাগি। কোলের সন্তানকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন তিনি। স্বামীর কঠোর শাস্তির দাবি জানিয়েছেন সদ্য সন্তানহারা মা। 

[আরও পড়ুন: পাহাড়ে ঘুরতে গিয়ে বিপত্তি, দুর্যোগে ঘরবন্দি পায়েল-দ্বৈপায়ন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে