BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

লক্ষ্মীপুজোর দিনই খাস কলকাতায় মায়ের হাতে খুন সদ্যোজাত কন্যাসন্তান!

Published by: Paramita Paul |    Posted: October 20, 2021 9:12 pm|    Updated: October 20, 2021 9:12 pm

One female newborn baby found dead in Ekbalpur Nurshinghome | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: লক্ষ্মীপুজোর দিনই মায়ের হাতে খুন সদ্যোজাত কন্যাসন্তান (Newborn Baby)! বুধবার সকালে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে গেল খাস কলকাতায় (Kolkata)। ইতিমধ্যে একবালপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে। তবে খুনের কারণ নিয়ে ধন্দ রয়েছে। বাবা নাকি মা, সদ্যোজাতকে কে খুন করেছে তা নিয়েও ধোঁয়াশা রয়েছে।

নার্সিংহোম সূত্রে খবর, ১৮ তারিখ প্রসবযন্ত্রণা নিয়ে একবালপুরের একটি নার্সিংহোমে ভরতি হন লাভলি সিং। বয়স মোটে ২১ বছর। পরের দিন অর্থাৎ ১৯ তারিখ সন্ধেয় তিনি একটি কন্যাসন্তানের জন্ম দেন। রাত সাড়ে ১২টা পর্যন্ত সুস্থই ছিল সদ্যোজাত। বুধবার সকালে আয়া অঞ্জুবিবি এসে দেখেন, সদ্যোজাত কন্যাসন্তানটি মৃত অবস্থায় হাসপাতালের বেডে পড়ে আছে। তিনি সঙ্গে সঙ্গে নার্সিংহোম কর্তৃপক্ষকে জানান। পরীক্ষা করে দেখা যায় শিশুটির মৃত্যু হয়েছে। এর পর তাদের তরফেই পুলিশকে খবর দেওয়া হয়। সদ্যোজাতর ময়নাতদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: যাদবপুরের ফ্ল্যাট থেকে উদ্ধার তরুণ কোরিওগ্রাফারের ঝুলন্ত দেহ, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা]

প্রাথমিকভাবে পুলিশ ও চিকিৎসকদের ধারনা, শ্বাসরোধ করে শিশুটিকে হত্যা করা হয়েছে। তাঁর নাকে আঘাতের চিহ্ন রয়েছে। এমনকী, কন্যা সন্তানের জন্মের পর থেকে লাভলির মুখে হাসি দেখতে পাননি নার্সিংহোমের কোনও সদস্য। যা বেশ অস্বাভাবিক। প্রথম সন্তান মেয়ে হওয়ায় শ্বশুরবাড়ির তরফে লাভলির উপর কোনও চাপ দেওয়া হচ্ছিল কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। সেই অশান্তি জেরেই লাভলি নিজের নাড়ি ছেড়া ধনকে হত্যা করল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, নার্সিংহোমে লাভলির সঙ্গে একই কেবিনে ছিলেন তাঁর স্বামী অজয় সিংও। সদ্যোজাতর মৃত্যুর সময় তিনি কোথায় ছিলেন, তাও খতিয়ে দেখা হচ্ছে। লাভলি নাকি অজয় কে ‘খুন’ করল সদ্যোজাতকে তা খতিয়ে দেখছে পুলিশ। অভিযোগ দায়ের হলেও এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ। 

[আরও পড়ুন: কেন্দ্রীয় বাহিনী দিয়েই করাতে হবে পুরভোট, দাবি বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে