BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

যাদবপুরের ফ্ল্যাট থেকে উদ্ধার তরুণ কোরিওগ্রাফারের ঝুলন্ত দেহ, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

Published by: Tiyasha Sarkar |    Posted: October 20, 2021 6:19 pm|    Updated: October 20, 2021 7:42 pm

Hanging body of a choreographer found in Jadavpur | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: খাস কলকাতায় (Kolkata) কোরিওগ্রাফারের রহস্যমৃত্যু। ফ্ল্যাট থেকে উদ্ধার হল ঝুলন্ত দেহ। খবর পাওয়া মাত্রই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

মৃত যুবকের নাম অঙ্কিত গুপ্ত। তাঁর বয়স ২২ বছর। আদতে বিহারের বাসিন্দা ওই যুবক। বাবা দীনেশ গুপ্ত। জানা গিয়েছে, ওই যুবক বেশ কিছুদিন ধরেই থাকতেন যাদবপুরে। কোরিওগ্রাফার হিসেবে কাজ করতেন। বুধবার তাঁর যাদবপুরের আবাসনের ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় যুবক। খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। যুবককে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানকার চিকিৎসকরা অঙ্কিতকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিকভাবে পুলিশ নিশ্চিত, আত্মঘাতী হয়েছেন ওই যুবক।

[আরও পড়ুন: বিপর্যস্ত উত্তরাখণ্ডে আটকে হুগলির আরও এক পরিবার, প্রশাসনের কাছে সাহায্যের আরজি]

তবে কী কারণে ওই যুবক আত্মঘাতী হয়েছেন, তা নিয়ে সম্পূর্ণ ধোঁয়াশায় পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, কর্মক্ষেত্রে কোনও সমস্যা থেকে থাকতে পারে। সেই কারণে হয়তো মানসিক অবসাদে ভুগছিলেন অঙ্কিত। তবে এই আত্মহত্যার কারণ নিয়ে এখনও ধন্দে পুলিশ।

পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই দেহটি উদ্ধার করা হয়েছে। শুরু হয়েছে তদন্ত। প্রয়োজনে জিজ্ঞাসাবাদ করা হতে পারে মৃতের পরিবার, পরিজন ও বন্ধুবান্ধবদের। এই ঘটনার খবর পাওয়ামাত্রই কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

[আরও পড়ুন: লক্ষ্মীপুজোর সকালে বারাকপুরে ভয়াবহ বিস্ফোরণ, ভাঙল বাড়ির একাংশ, জখম ২]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে