BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অতসীকে বিয়ে করেছেন, হলফনামায় স্বীকার অধীর চৌধুরির

Published by: Bishakha Pal |    Posted: April 12, 2019 9:30 am|    Updated: August 9, 2019 1:36 pm

Congress candidate of Berhampore Adhir Chowdhuri admits his marriage

কল্যাণ চন্দ্র, বহরমপুর: বিয়ে করলেন অধীর চৌধুরি। অবশ্য তথ্য বলছে বিয়েটা সদ্য হয়নি। হয়েছে অনেক আগেই। দিল্লির অতসী চট্টোপাধ্যায়কে বিয়ে করেছেন বহরমপুরের বিদায়ী সাংসদ অধীর চৌধুরি। বহরমপুর লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী মনোনয়নপত্র দাখিল করা হলফনামায় তাঁর নতুন স্ত্রীর নাম উল্লেখ করেছেন অধীর। অতসী চট্টোপাধ্যায় চৌধুরিকে স্ত্রী বলে স্বীকার করে তাঁর স্থাবর-অস্থাবর সম্পত্তির হিসাব তুলে ধরা হয়েছে। বিয়ের কথা নিজেও স্বীকার করেছেন অধীর চৌধুরি।

অধীরের বলেন, “আমার জীবনের ঘটনা শহরের মানুষের কাছে পরিষ্কার। কোনও কিছু গোপন করিনি। রাজনীতির মঞ্চে ব্যক্তিগত আক্রমণ করা উচিত নয়।” তাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে জলঘোলা যে তিনি রাজনীতির ময়দানে চান না, তা স্পষ্ট করার পাশাপাশি তিনি আরও বলেন, “অতসী চট্টোপাধ্যায়ের সঙ্গে আমার দীর্ঘদিনের সম্পর্ক। অতসী চট্টোপাধ্যায় আমার স্ত্রী বলে হলফনামায় উল্লেখ করেছি।”

[ আরও পড়ুন: শিশুর পেটে ‘শিশু’! বিরল, জটিল অস্ত্রোপচারে সাফল্য বর্ধমানের চিকিৎসকদের ]

অন্যদিকে, প্রয়াত অর্পিতা চৌধুরির ভাই অরিত মজুমদার বলেন, “দিদির সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা করেছিলেন অধীর চৌধুরি। অথচ অধীরদাকে কোনওদিনই ছাড়তে চাননি দিদি। বহু বিপদে-আপদে অধীর চৌধুরির সঙ্গে থেকেছেন অর্পিতা চৌধুরি। দীর্ঘ ২৯ বছরের সম্পর্ক ছিল তাঁদের। কিন্তু অধীর চৌধুরি রেলমন্ত্রী থাকাকালীন দিল্লিতে সম্পর্ক তৈরি করেন অতসী চট্টোপাধ্যায় নামে এক মহিলার সঙ্গে।” আর এখন বিয়ের খবর শুনছেন তিনি। তবে এনিয়ে আর বেশি কিছু বলতে চাননি তিনি।

এবছর লোকসভা নির্বাচনে বহরমপুর কেন্দ্র থেকে লড়ছেন অধীর চৌধুরি। এবারের লোকসভা ভোটে নিজের খাসতালুক বহরমপুরে কড়া চ্যালেঞ্জে মুখে পড়েছেন কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরি। মুর্শিদাবাদে তাঁর ‘ডান হাত’ বলে পরিচিত ছিলেন কান্দির বিধায়ক অপূর্ব সরকার। অধীরের সঙ্গে মতপার্থক্যের কারণে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন তিনি। আর এবার লোকসভা ভোটে বহরমপুরে অধীর চৌধুরির বিরুদ্ধে অপূর্ব সরকারকেই প্রার্থী করেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

[ আরও পড়ুন: চুরি যাচ্ছে সুর, বিজেপির বিরুদ্ধে নতুন করে স্লোগানে শান বামেদের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে