BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘মহিলার ফোন পেলেই সতর্ক হোন’, ‘তৃণমূলের ফাঁদ’ থেকে কর্মীদের বাঁচাতে পরামর্শ বিজেপি নেতার

Published by: Tiyasha Sarkar |    Posted: July 17, 2020 6:07 pm|    Updated: July 17, 2020 6:07 pm

An Images

রাজ কুমার, আলিপুরদুয়ার: সম্প্রতি দলের এক নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছিলেন এক তরুণী। সেই ঘটনা থেকে শিক্ষা নিয়ে দলের কর্মীদের সতর্ক করলেন আলিপুরদুয়ারের (Alipurduar) বিজেপি (BJP) সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা। হোয়াটসঅ্যাপে সকল কর্মীদের বললেন, ‘কোনও অচেনা মহিলার ফোন এলেই সাবধান হয়ে যাবেন’। বিজেপি জেলা সভাপতির এই নির্দেশ নিয়ে কানাঘুষো করতে শুরু করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

জানা গিয়েছে, এদিন হোয়াটসঅ্যাপে গঙ্গাপ্রসাদবাবু দলের কর্মীদের বলেন যে, তাঁদের নেতা-কর্মীদের কালিমালিপ্ত করতে টিম পিকে কাজ করছে। তাই প্রত্যেককে সচেতন থাকতে হবে। তাঁর কথায়, “বিভিন্ন অজুহাতে মহিলারা ফোন করতে পারেন। দলের নেতা-কর্মীরা যদি তাঁদের সঙ্গে মিষ্টি সুরে কথা বললেই মহিলারা তাঁদের বিরুদ্ধে আপত্তিকর অভিযোগ তুলে ফাঁসাবে। তাই আমি বলছি, আপনারা সাবধান হন। কোনও অচেনা নম্বর থেকে মহিলারা ফোন করলে সাবধান হয়ে যান। নাহলে এরা আপনাদের নামে বদনাম ছড়াবে। তাতে দলেরও বদনাম হবে।”

[আরও পড়ুন: বাঁকুড়া থেকে সোনামুখী চলবে ইলেকট্রিক ট্রেন, লকডাউনেই বিদ্যুতিকরণের কাজ সম্পূর্ণ]

প্রসঙ্গত, সম্প্রতি ধর্ষণের অভিযোগ উঠেছিল বিজেপির যুব মোর্চার রাজ্য সাধারণ সম্পাদক মিঠু দাসের বিরুদ্ধে। জলপাইগুড়ির কোতোয়ালি মহিলা থানায় এই অভিযোগ করেছিলেন জলপাইগুড়ি যুব মোর্চারই এক নেত্রী। সেই ঘটনার কারণেই এই সতর্কবার্তা বলেই মনে করা হচ্ছে। এ প্রসঙ্গে গঙ্গাপ্রসাদবাবু বলেন, “বারবার বিজেপি নেতাদের নামে অপপ্রচার করছে তৃণমূল। আপত্তিকর অভিযোগ করা হচ্ছে। সেই কারণেই আমি সকলকে সতর্ক করলাম।” যদিও তৃণমূল কোনওভাবেই এই ধরনের ঘটনার সঙ্গে জড়িত নয় বলেই দাবি স্থানীয় নেতৃত্বের। 

[আরও পড়ুন: কোভিড রোগীর মৃত্যুর পর ধাপে ধাপে প্রায় সাড়ে ৯ লক্ষের বিল ধরাল নার্সিংহোম! ক্ষুব্ধ পরিবার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement