BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘দাদার অনুগামী’দের দাপট এবার বিজেপিতে! আগেভাগেই প্রার্থীর নাম ঘোষণা করে পোস্টার বাঁকুড়ায়

Published by: Tiyasha Sarkar |    Posted: January 26, 2021 2:18 pm|    Updated: January 26, 2021 2:18 pm

An Images

দেবব্রত দাস, খাতড়া: এবার বিজেপি (BJP) নেতা জয়ন্ত মিত্রের নামে খাতড়ায় পোস্টার দিল দাদার অনুগামীরা। লেখা, বিধানসভা ভোটে তালডাংরা থেকে বিজেপির হয়ে লড়বেন তিনি। এই পোস্টারকে কেন্দ্র করেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জয়ন্তবাবুর দাবি, বিজেপির কাছে তাঁর ভাবমূর্তি খারাপ করতে একাজ করেছে তৃণমূল।

দীর্ঘদিন ধরে তৃণমূল (TMC) কর্মী হিসেবে এলাকায় পরিচিত ছিলেন জয়ন্ত মিত্র। গত ডিসেম্বরে দলত্যাগ করেন তিনি। এরপর বিজেপির সৈনিক হিসেবে শুরু করেন লড়াই। এই পরিস্থিতিতে সিমলাপাল-তালডাংরা এলাকায় নজরে পড়ে বেশ কিছু পোস্টার। ‘দাদার অনুগামী’দের দেওয়া এই পোস্টারে তালডাংরার বিজেপির প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে জয়ন্তবাবুর নাম। ভোট প্রার্থনাও করা হয়েছে। বিষয়টি নজরে পড়তেই ক্ষোভে ফেটে পড়েন জয়ন্তবাবু। বলেন, “আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য তৃণমূল একাজ করেছে। ওরা চাইছে বিজেপির কাছে আমাকে অপদস্থ করতে। এখনও ভোট ঘোষণা হয়নি। এখন এ কাজ করা যায় না। গোটাটাই ষড়যন্ত্র।”

Controversy started over a poster in Bankura

[আরও পড়ুন: হাসপাতালে গিয়ে রোগীর হাতে স্বাস্থ্যসাথী কার্ড তুলে দিলেন বিধায়ক-বিডিও, আপ্লুত পরিবার]

এবিষয়ে বাঁকুড়ার বিজেপির জেলা সভাপতি বিবেকানন্দ পাত্র বলেন, “আমাদের দলে কোনও দাদার অনুগামী, দিদির অনুগামী নেই। এটা বিজেপির কালচার নয়। এটা তৃণমূলের কালচার। ঘটনার পিছনে তৃণমূলই রয়েছে।” এবিষয়ে তৃণমূলের কোনও প্রতিক্রিয়া মেলেনি। তবে ঘটনাকে কেন্দ্র করে সরগরম বাঁকুড়া।

[আরও পড়ুন: ২৪ ঘণ্টায় সংক্রমিত ২৫২, পরপর দু’দিন রাজ্যের কোভিড গ্রাফে স্বস্তি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement