২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

হাসপাতালে গিয়ে রোগীর হাতে স্বাস্থ্যসাথী কার্ড তুলে দিলেন বিধায়ক-বিডিও, আপ্লুত পরিবার

Published by: Tiyasha Sarkar |    Posted: January 26, 2021 12:28 pm|    Updated: January 26, 2021 1:53 pm

An Images

সৌরভ মাজি, বর্ধমান: এবার হাসপাতালে গিয়ে স্বাস্থ্যসাথী কার্ড পৌঁছে দিলেন বিধায়ক ও প্রশাসনিক আধিকারিকরা। সরকারের এই সহযোগিতায় আপ্লুত ওই রোগী ও তাঁর পরিবার। বর্তমানে চিকিৎসা চলছে তাঁর। ঘটনাটি পূ্র্ব বর্ধমানের। 

পূর্ব বর্ধমানের গলসির (Galsi) বাসিন্দা সুলেখা আঁকুড়ে। আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। ভরতি করা হয় বর্ধমান মেডিক্যাল কলেজে। কয়েকদিন আগে স্বাস্থ্যসাথীর আবেদন করলেও ছবি তোলা হয়নি। ফলে চিকিৎসার খরচ নিয়ে চিন্তায় পড়েন পরিবারের সদস্যরা। বিষয়টি কানে যাওয়ার পরই ওই পরিবারের পাশে দাঁড়ান গলসির বিধায়ক অলোক মাঝি, বিডিও ও ব্লক প্রশাসনের আধিকারিকরা। হাসপাতালে অক্সিজেন চলাকালীনই ছবি তোলা হয় সুলেখাদেবীর। সঙ্গে সঙ্গে তাঁকে দিয়ে দেওয়া হয় স্বাস্থ্যসাথী কার্ড। এবিষয়ে গলসির বিধায়ক বলেন, “সুলেখাদেবী স্বাস্থ্যসাথী কার্ডের আবেদন করেছিলেন। কিন্তু কার্ড হাতে পাওয়ার আগেই অসুস্থ হয়ে পড়েছিলেন। সেই কারণে হাসপাতালে এসে কার্ড দেওয়া হল।”

[আরও পড়ুন: দীর্ঘদিন পর দর্শনার্থীদের জন্য খুলতে চলেছে বেলুড় মঠ, জেনে নিন প্রবেশের নিয়ম]

এই প্রথম নয়, এর আগেও একাধিক অসুস্থ মানুষের হাতে স্বাস্থ্যসাথী কার্ড পৌঁছে দিয়েছেন প্রশসানিক আধিকারিকরা। অনেকে কার্ডের সাহায্যে সুস্থ হয়ে বাড়িও ফিরেছেন। উল্লেখ্য, ইতিমধ্যেই রাজ্যের বহু মানুষ স্বাস্থ্যসাথী কার্ড করিয়েছেন। রাজ্যের এই উদ্যোগের প্রশংসাও করেছেন সকলে।

[আরও পড়ুন: দলবিরোধী কার্যকলাপ! অপসারিত নদিয়া জেলা তৃণমূলের সহ-সভাপতি পার্থসারথী চট্টোপাধ্যায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement